অবৈধ বালু মহাল স্থাপনের প্রতিবাদে চৌহালীতে বিক্ষোভ ও মানববন্ধন অনুষ্ঠিত

অবৈধ বালু মহাল স্থাপনের প্রতিবাদে চৌহালীতে বিক্ষোভ ও মানববন্ধন অনুষ্ঠিত

ব্যক্তিমালিকানাধীন জমিতে অবৈধ ভাবে বালু মহাল স্থাপনের প্রতিবাদে সিরাজগঞ্জের চৌহালি উপজেলার সদিয়া চাঁদপুর ইউনিয়নের চেয়ারম্যান রাশেদুল ইসলাম সিরাজের বিরুদ্ধে এলাকাবাসি বিক্ষোভ মিছিল ও মানববন্ধন কর্মসূচি পালন করেছে। 

বৃহস্পতিবার (১২ আগস্ট) সকালে দিকে এনায়েতপুর-সিরাজগঞ্জ আঞ্চলিক সড়কের বেতিল বাজারে ঘন্টা ব্যাপী মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করে। সদিয়া চাঁদপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি সিরাজুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত এ সমাবেশে বক্তব্য রাখেন, জাহাঙ্গীর আলম জাহিদ, আওয়ামীলীগ নেতা মনিরুজ্জামান মনি, সাবেক ইউপি সদস্য নূর মোহাম্মদ সিকদার, গোলাম হোসেন, রজব আলী, যুবলীগ নেতা হাফিজুর রহমান হাফিজ, মনসুর আলী প্রমুখ। 

এ সময় বক্তারা বলেন, দীর্ঘদিন ধরে চৌহালি উপজেলার সদিয়া চাঁদপুর ইউনিয়নের চেয়ারম্যান রাশেদুল ইসলাম সিরাজ যমুনার চরের ব্যক্তিমালিকানাধীন জমিতে জোরপূর্বক অবৈধ ভাবে ড্রেজার দিয়ে বালু উত্তোলন করে বিক্রি করছে। এছাড়া গত জুন মাসে আমাদের ব্যক্তিগত জমিতে বালু মহাল করার জন্য ডিসির কাছে আবেদন করেছে। তার এই অপতৎপরতা আমরা কখনো মেনে নেবোনা। যদি বালু মহালের অনুমতি দেয়া হয় তবে আমরা হাজার হাজার মানুষ লংমার্চ ও ডিসি অফিস ঘেরাও কর্মসুচি পালন করবো।

​​​​​​