আন্দোলন সংগ্রামের মাধ্যমেই এই সরকারকে ক্ষমতাচ্যুত করা হবে: সিরাজগঞ্জে রুহুল কুদ্দুস তালুকদার দুলু

আন্দোলন সংগ্রামের মাধ্যমেই এই সরকারকে ক্ষমতাচ্যুত করা হবে: সিরাজগঞ্জে রুহুল কুদ্দুস তালুকদার দুলু

এক্সপ্রেস ডেস্কঃ



প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে হত্যার হুমকির প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সিরাজগঞ্জ জেলা বিএনপির বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। 

বৃহস্পতিবার (২৬মে) সকাল সাড়ে ১১টায় ইবি রোডস্থ ভাসানী মিলনায়তন সবুজ চত্বরে বিক্ষোভ মিছিল ও সমাবেশে সভাপতিত্ব করেন জেলা বিএনপির সহ-সভাপতি মজিবর রহমান লেবু। 

জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক রাশেদুল হাসান রঞ্জনের পরিচালনায় এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক, সাবেক মন্ত্রী অ্যাড. রুহুল কুদ্দুস তালুকদার দুলু। 

তিনি তার বক্তৃতায় বলেন, অবৈধ সরকারের অবৈধ প্রধানমন্ত্রী শেখ হাসিনা এদেশের ১৮কোটি মানুষের প্রানের স্পন্দন, বিএনপি চেয়ারপার্সন দেশমাতা বেগম খালেদা জিয়াকে হত্যার হুমকি দিয়ে এদেশের সকল মানুষের হ্রদয়ে আঘাত করেছে। এই বক্তব্যর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি এবং অনতিবিলম্বে এই বক্তব্য প্রত্যাহার ও জাতির কাছে ক্ষমা চাইতে হবে। 

তিনি আরও বলেন, সামনে গণতন্ত্রকে পুনঃপ্রতিষ্ঠা ও ভোটের অধিকার ফিরিয়ে আনতে দেশনায়ক তারেক রহমান যে আন্দোলন সংগ্রামের ডাক দিবে সেই আন্দোলনে সবাইকে ঐক্যবদ্ধভাবে ঝাপিয়ে পরতে হবে। এদেশের জনগণ রক্ত দিতে প্রস্তুত রক্ত দিয়েই এই অবৈধ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে ক্ষমতা থেকে নামাবো ইনশাআল্লাহ। 

এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সিরাজগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাইদুর রহমান বাচ্চু। 

সিরাজগঞ্জ জেলা বিএনপির সহ-সভাপতি গাজী আজিজুর রহমান দুলাল, নাজমুল হাসান তালুকদার রানা, শ্রী অমর কৃষ্ণ দাস, খ ম রকিবুল হাসান রতন, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক ভিপি শামীম খান, যুগ্ম সাধারণ সম্পাদক নুর কায়েম সবুজ, সাংবাদিক হারুন অর রশিদ খান হাসান, মুন্সি জাহেদ আলম, সাংগঠনিক সম্পাদক আবু সাইদ সুইট, মির্জা মোস্তফা জামান, আলমগীর আলম, সহ-দপ্তর সম্পাদক সাংবাদিক শেখ মোঃ এনামুল হক, জেলা যুব দলের সভাপতি মির্জা আব্দুল জব্বার বাবু, সাধারন সম্পাদক মোরাদুজ্জামান মুরাদ, সাংগঠনিক সম্পাদক আব্দুল আলিম, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আনোয়ার হোসেন রাজেশ, সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল কায়েস, সাংগঠনিক সম্পাদক মিলন হক রঞ্জু,জেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি কায়সার পারভেজ কাজল, সাধারণ সম্পাদক সেরাজুল ইসলাম সেরাজ, সাংগঠনিক সম্পাদক রিফাত হাসান সুমনসহ জেলা বিএনপি, সদর উপজেলা, পৌর বিএনপি ও তার সকল অংগ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতা কর্মী উপস্থিত ছিলেন।