উল্লাপাড়ায় ছাত্রীর মাকে ধর্ষণের অভিযোগে গৃহশিক্ষক গ্রেফতার

উল্লাপাড়ায় ছাত্রীর মাকে ধর্ষণের অভিযোগে গৃহশিক্ষক গ্রেফতার

উল্লাপাড়া ডেস্কঃ



সিরাজগঞ্জের উল্লাপাড়ায় মেয়ের গৃহশিক্ষক দ্বারা ধর্ষণে শিকার হয়েছেন “মা”। ঘটনাটি ঘটেছে উপজেলার পঞ্চক্রোশী ইউনিয়নের মাটিকোড়া দিয়ারপাড়া গ্রামে ।

ধর্ষীতা বাদী হয়ে শনিবার উল্লাপাড়া মডেল থানায় ওই গৃহশিক্ষক কলেজ ছাত্র মোঃ রুবেল রানার বিরুদ্ধে ধর্ষণ মামলা দায়ের করেছে । মামলা দায়েরের পর পরই উল্লাপাড়া মডেল থানা পুলিশ রুবেলকে তার বাড়ি থেকে গ্রপ্তার করে । রুবেল উপজেলার পঞ্চক্রোশী ইউনিয়নের মাটিকোড়া দিয়ারপাড়া গ্রামের মোঃ শহিদুল ইসলামের ছেলে ।

উল্লাপাড়া মডেল থানায় বাদীর মামলা সুত্রে জানা যায়, উপজেলার পঞ্চক্রোশী ইউনিয়নের মাটিককোড়া দিয়ারপাড়া গ্রামের প্রবাসীর বাড়িতে একই গ্রামের শহিদুল ইসলামের ছেলে ও বিজ্ঞান কলেজ ছাত্র মোঃ রুবেল রানা প্রবাসীর মেয়েকে গৃহশিক্ষক হিসেবে পড়াতো। এই সুযোগে রুবেল ছাত্রীর মাকে বিভিন্ন সময় কূপ্রস্তাব দিতো এবং যৌন সঙ্গমের চেষ্টা করত । এ অবস্থায় বাদী মেয়েকে পড়ানো বন্ধ করে দেয় ।

গত ২৩ সেপ্টেম্বর বাড়িতে কেও না থাকায় রাত ৯ টার দিকে রুবেল চুপিসারে বাদীর শয়ন কক্ষে ঢুকে মৃত্যুর ভয় দেখিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। এ সময় বাদীর চিৎকারে এলাকা বাসী এগিয়ে আসলে ধর্ষক পালিয়ে যায় ।

উল্লাপাড়া মডেল থানা উপ-পরিদর্শক মোঃ সাহেব গনি জানান আসামী রুবেলকে গ্রেপ্তার করা হয়েছে। আদালতে মাধ্যমে তাকে সিরাজগঞ্জ জেলে পাঠানো হয়েছে । ধর্ষীতাকে উদ্ধার করে ডাক্তারী পরিক্ষার জন্য সিরাজগঞ্জ শেখ ফজিলাতুন্নেছা মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।