উল্লাপাড়ায় বিয়ে বাড়িতে সাউন্ড বক্স বাজানোকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষে আহত ১২

উল্লাপাড়ায় বিয়ে বাড়িতে সাউন্ড বক্স বাজানোকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষে আহত ১২

​​​​​উল্লাপাড়া ডেস্কঃ



সিরাজগঞ্জের উল্লাপাড়ায় বিয়ে বাড়িতে সাউন্ডবক্স বাজানোকে কেন্দ্র করে দুই দলের সংঘর্ষে মোট ১২ জন আহত হয়েছে। 

এদের মধ্যে ৬জনকে গুরুতর অবস্থায় সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুননেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

গুরুতর আহতরা হলেন, পাগলা গ্রামের বাসিন্দা বড়হর ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সম্পাদক রাসেল হোসেন (৩০), ইউনিয়ন শ্রমিক লীগের সাবেক সম্পাদক সবুজ হোসেন (৩২) পাগলা ওয়ার্ড যুবলীগের সভাপতি সাজেদুল ইসলাম (৩৪) ছাত্রলীগ নেতা সুজন (৩১) রফিকুল (৩২) ও খলিলুর রহমান (৩০)।

স্থানীয় লোকজন জানান, শুক্রবার (২১ মে) সন্ধ্যায় উল্লাপাড়া উপজেলার বড়হর ইউনিয়নের পাগলা গ্রামে কালু প্রামানিকের ছেলে মিন্টুর বিয়ে উপলক্ষে তাদের বাড়িতে বিয়ের আয়োজকরা উচ্চস্বরে সাউন্ড বক্স বাজালে গ্রামের জাহিদুল, শহিদুল ও সাহেদ আলী তাদেরকে সাউন্ডবক্স বাজানো বন্ধ করতে বলে। এ নিয়ে দুইপক্ষের মধ্যে হাতাহাতি হয়। এই গোলযোগের জেরধরে রবিবার (২৩ মে) বৌভাতের অনুষ্ঠানে জাহিদুলদের দলের সঙ্গে কালু প্রামানিকের দলের মধ্যে ব্যাপক সংঘর্ষ বাঁধে। এতে ছাত্রলীগ নেতাসহ ১২ জন আহত হয়। গ্রামের লোকজন ঘটনাস্থলে এসে সংঘর্ষ নিয়ন্ত্রণ করে। 

এ ব্যাপারে উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দীপক কুমার দাস (পিপিএম) জানান, গোলযোগের খবর পেয়ে তিনি সোমবার(২৪ মনে) পাগলা গ্রামে কথিত বিয়ে বাড়ি পরিদর্শন করেছেন। কালু প্রামানিকের পক্ষ থেকে তার বাড়িতে আসা লোকজনের উপর হামলাকারীদের বিরুদ্ধে থানায় মামলার প্রস্তুতি চলছে। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রনে রয়েছে।