এনায়েতপুরে নিখোঁজ ব্যাবসায়ির সন্ধান চেয়ে অন্তঃসত্ত্বা স্ত্রীর সংবাদ সম্মেলন

এনায়েতপুরে নিখোঁজ ব্যাবসায়ির সন্ধান চেয়ে অন্তঃসত্ত্বা স্ত্রীর সংবাদ সম্মেলন

​​​এনায়েতপুর ডেস্কঃ



সিরাজগঞ্জের এনায়েতপুরে নিখোঁজ ব্যাবসায়ির সন্ধান চেয়ে সংবাদ সম্মেলন করেছেন তার অন্তঃসত্ত্ব স্ত্রী আনিকা খাতুন। 

এ সময় তিনি প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন। শনিবার দুপুরে তরুন ব্যাবসায়ি সাব্বির হোসেনের সন্ধানের দাবিতে পরিবারের পক্ষ থেকে এনায়েতপুর প্রেসক্লাবে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। 

লিখিত বক্তব্যে নিখোঁজ ব্যাবসায়ির স্ত্রী আনিকা রহমান বলেন, গত ১৯ শে জুন জামালপুরের নিজ বাড়ি থেকে শ্বশুর বাড়ি সিরাজগঞ্জের এনায়েতপুর থানার গোপালপুরে আসেন তরুন ব্যাবসায়ি সাব্বির হোসেন। ২২ জুন নিজ বাড়ির উদ্দেশ্যে রওনা হয়ে কড্ডা মোড় এলাকা থেকে নিখোঁজ হয় সে। ২৪ শে জুন সাব্বিরের ফোন থেকে অপরিচিত এক ব্যাক্তি ফোন করে সে সুস্থ আছে জানিয়ে দ্রত রকেটে ৩০ হাজার টাকা দাবি করেন। কিন্তু টাকা পাঠানোর পর থেকে ফোন নম্বরটি বন্ধ রয়েছে। 

সাত মাসের অন্তস্বর্তা আনিকা রহমান আরও বলেন, আমার স্বামীর নিখোঁজ হবার বিষয়টি জানিয়ে এনায়েতপুর থানায় সাধারন ডায়েরি করা হয়েছে। এছাড়া আদালতে মামলা দায়েরের পর পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) ও র‌্যাবকে বিষয়টি জানানো হয়েছে। কিন্তু কোন ফলাফল পাচ্ছি না পেয়ে আমরা হতাশাগ্রস্থ। এদিকে সন্তানকে না পেয়ে সাব্বিরের বাবা-মা পাগলপ্রায়। আমি আমার স্বামীকে উদ্ধারে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হস্তক্ষেপ কামনা করছি। 

এসময় আনিকা রহমানের বাবা আব্দুর রহমানসহ পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।