কাজিপুরে নব-নির্বাচিত পৌর মেয়র ও কাউন্সিলরদের সংবর্ধনা অনুষ্ঠিত

কাজিপুরে নব-নির্বাচিত পৌর মেয়র ও কাউন্সিলরদের সংবর্ধনা অনুষ্ঠিত

আশরাফুল আলম (কাজিপুর)



সিরাজগঞ্জের কাজিপুর পৌরসভায় নব-নির্বাচিত মেয়র আব্দুল হান্নান তালুকদার ও কাউন্সিলরদের সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। নির্বাচন কমিশন ঘোষিত দ্বিতীয় ধাপের পৌর নির্বাচনে নির্বাচিত হয়ে দ্বায়িত্ব গ্রহণ করেন তাঁরা। 

সোমবার (২২ ফেব্রুয়ারি) বেলা বারোটায় কাজিপুর পৌরসভা চত্বরে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সদ্য সাবেক পৌর মেয়র হাজী নিজাম উদ্দিন। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ -১ (কাজিপুর ও সদরের একাংশ) আসনের সংসদ সদস্য প্রকৌশলী তানভীর শাকিল জয়। এসময় তিনি বলেন, সাবেক মেয়ররা যেন বর্তমান পৌর মেয়র ও কমিশনারদেরকে সার্বিক দিক নির্দেশনা দেন। অতীতে পৌরসভায় যে পরিমান উন্নয়ন কাজ হয়েছে তার চেয়ে বেশি উন্নয়ন করার জন্য সবাইকে কাধে কাধ মিলিয়ে কাজ করতে হবে।"

সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, কাজিপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী, উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহিদ হাসান সিদ্দিকী, সহকারি কমিশনার (ভূমি) এবিএম আরিফুল ইসলাম, ভাইস চেয়ারম্যান দ্বীন মোহাম্মদ বাবলু, মহিলা ভাইস চেয়ারম্যান শাপলা খাতুন, উপজেলা আ.লীগের সভাপতি আলহাজ্ব শওকত হোসেন, কাজিপুর থানার অফিসার ইনচার্জ পঞ্চনন্দ সরকার, সাবেক মেয়র জিএম তালুকদার, নব নির্বাচিত ধুনট পৌর মেয়র এজিএম বাদশা সহ কাজিপুর উপজেলা আ.লীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।