কাজীপুরে নেশার টাকা না পেয়ে কিশোর দিলো গলায় ফাঁস!

কাজীপুরে নেশার টাকা না পেয়ে কিশোর দিলো গলায় ফাঁস!

সিরাজগঞ্জের কাজীপুরে নেশার টাকা না পেয়ে সম্রাট (১৬) নামের এক কিশোর গলায় ফাঁস দিয়ে মৃত্যুবরণ করেছে। সে উপজেলার চালিতাডাঙ্গা ইউনিয়নের ভবানিপুর গ্রামের চাঁন খাঁ এর পুত্র। গত মঙ্গলবার দিবাগত রাত এগারোটায় বাড়ির পাশেই একটি পুকুরের পাড়ে গাছের ডালে গলায় ফাঁস দেয়া অবস্থায় দেখতে পান স্বজনরা।

প্রতিবেশী ও থানা সূত্রে জানা গেছে, সম্রাট দশ বছর বয়স থেকেই মাদকের নেশায় আসক্ত হয়ে পড়ে। মাদক ক্রয়ের টাকা না পেয়ে প্রায়ই পরিবারের লোকজনের সাথে খারাপ আচরণ করতো। এমনকি মারপিটেও জড়িয়ে পড়তো। গত মঙ্গলবার সন্ধ্যায় তার ভাই মসলিমের কাছে মাদক ক্রয়ের জন্য টাকা চায়। টাকা না পেয়ে সে ভাইয়ের সাথে রাগারাগি করে এবং বাড়ি থেকে বের হয়ে যায়। সম্রাট রাতেও বাড়ি না ফিরলে পরিবারের লোকজন তাকে খোঁজাখুঁজি শুরু করেন। এক পর্যায়ে রাত সাড়ে এগারোটায় বাড়ির পাশেই একটি পুকুর পাড়ে গাছের সাথে ফাঁস দেয়া অবস্থায় সম্রাটকে দেখতে পান। 

কাজীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শ্যামল কুমার দত্ত জানান, বুধবার সকালে খবর পেয়ে লাশ উদ্ধার করে পুলিশ। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে পাঠানো হয়েছে।