কাজীপুরে বালুবাহী ট্রাকের চাকায় পিষ্ট বৃদ্ধ, চালক কারাগারে

কাজীপুরে বালুবাহী ট্রাকের চাকায় পিষ্ট বৃদ্ধ, চালক কারাগারে

কাজিপুর ডেস্কঃ



সিরাজগঞ্জের কাজীপুরে বালু ভর্তি ট্রাকের চাকায় পিষ্ট হয়ে খলিলুর রহমান খলিল (৫৫) নামের এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। এঘটনায় ট্রাকের চালক আজাদকে আটক করেছেন পুলিশ। নিহত খলিল উপজেলার মাইজবাড়ি ইউনিয়নের বিলচতল গ্রামের মৃত খোরশেদ আলী শেখের পুত্র। স্থানীয় ঢেকুরিয়া ইকোপার্কে শ্রমিকদের সর্দার ছিলেন তিনি। মঙ্গলবার সকাল সাড়ে ৮টায় উপজেলার ঢেকুরিয়া বাজার এলাকায় এই দুর্ঘটনা ঘটে। ঘটনাস্থলেই খলিলুর রহমানের মৃত্যু হয়। 

সরেজমিন খোঁজ নিয়ে জানা গেছে, উপজেলার পলাশপুর অবস্থিত বাদশা মিয়ার বালুর পয়েন্ট থেকে এসএ ট্রেডার্সের একটি বালু ভর্তি ট্রাক (বগুড়া-ড ১১-১৯৫৭) বগুড়ার শেরপুরের উদ্দেশ্যে রওনা হয়।ট্রাকটি ঢেকুরিয়া হাটের পূর্বপাশে ওয়াবদা বাঁধের ঢালে এসে ডানদিকে মোড় ঘুরতেই একটি অটোভ্যান ও মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এরপরও ট্রাকের গতি না কমানোয় রাস্তার পাশে থাকা খলিলুর রহমান খলিলকে চাপা দেয়। ট্রাকটির পিছনের চাকায় লাগিয়ে খলিলকে প্রায় একশ গজ সামনের দিকে ঠেলে নিয়ে যাওয়ার দৃশ্য দেখে আশপাশের লোকজন চিৎকার করতে থাকে। ইতোমধ্যে নাড়িভুঁড়ি বের হয়ে গেলে ঘনটাস্থলেই তিনি মারা যান। বাবার মৃত্যুর ঘটনায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বরে জানিয়েছেন নিহতের ছেলে নূরনবী। 

কাজীপুর থানার তদন্ত কর্মকর্তা হুমায়ুন জানান, খবর পেয়ে মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহতের ছোট ছেলে নূরনবী হোসেন বাদি হয়ে ঘাতক ওই চালকের বিরুদ্ধে কাজীপুর থানায় একটি মামলা দায়ের করেছেন। চালককে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। ট্রাকটি জব্দ করে থানা হেফাজতে রাখা হয়েছে।