কাজিপুরে বাড়ি থেকে তুলে এনে রাতভর যুবককে নির্যাতন

কাজিপুরে বাড়ি থেকে তুলে এনে রাতভর যুবককে নির্যাতন

আশরাফুল আলম (কাজিপুর)



সিরাজগঞ্জের কাজিপুরে জমি সংক্রান্ত জেরে আত্মীয় বাড়িতে বেড়াতে আসা আব্দুল আজিজ (২৮) নামের এক যুবক নির্যাতনের শিকার হয়েছেন। নির্যাতীত যুবক উপজেলার চরভানুডাঙ্গা গ্রামের আয়নাল হকের পুত্র। 

বুধবার (১৭ ফেব্রুয়ারি) গভীর রাতে তাকে উপজেলার পাঁচগাছি গ্রামের কালামের ঘর থেকে তুলে এনে রশি দিয়ে বেঁধে নির্যাতন করা হয়। নির্যাতনকারীরা একই গ্রামের বক্কারের পুত্র ফরহাদ ও ফজলু সেজাবের পুত্র জামাল এবং মজিবরের পুত্র শাহিন। বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) সকালে কাজিপুর থানা পুলিশ ঘটনাস্থলে আসছে এমন খবর পেয়ে ওই যুবককে ছেড়ে দেয় নির্যাতনকারীরা। 

নির্যাতনের শিকার আব্দুল আজিজ জানান, "দু' দিন আগে ঢাকা থেকে বাড়িতে এসে বুধবার আমার আত্মীয়ের বাড়ি বেড়াতে যাই। ওরা রাতে জোর করে আমাকে ধরে নিয়ে গিয়ে মারধর করে খুঁটির সাথে বেঁধে রাখে।"

এদিকে নির্যাতনকারী ফরহাদ জানান, "ওই লোক (আব্দুল আজিজ) আরও কয়েকজনকে সাথে নিয়ে আমাদের ক্ষতি করার জন্যে ঘরের পিছনে ওৎ পেতে ছিলো। তাই ধরে এনেছি।"

ওই ওয়ার্ডের ইউপি সদস্য ফরিদুল ইসলাম বাবু জানান, "তিন দিন আগে গ্রামবাসী বসে কালাম এবং ফরহাদের মধ্যকার বিরোধ মীমাংসার লক্ষ্যে আগামী শুক্রবার বৈঠকের দিন ধার্য্য করেছিলাম। এরইমধ্যে এ রকম ঘটনা ঘটিয়েছে।"

কাজিপুর থানার অফিসার ইনচার্জ পিএন সরকার জানান, "পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ বিষয়ে অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।"