কাজিপুরে সাবেক স্বাস্থ্য মন্ত্রী মোহাম্মদ নাসিমের জন্মদিন পালিত

কাজিপুরে সাবেক স্বাস্থ্য মন্ত্রী মোহাম্মদ নাসিমের জন্মদিন পালিত

আশরাফুল আলম (কাজিপুর)



সিরাজগঞ্জের কাজিপুরে সাবেক স্বাস্থ্য মন্ত্রী আলহাজ্ব মোহাম্মদ নাসিমের ৭৩তম শুভ জন্মদিন উপলক্ষ্যে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। 

শুক্রবার (০২ এপ্রিল) বেলা সাড়ে দশটায় উপজেলা আ.লীগের দলীয় কার্যালয়ে এই সভায় সভাপতিত্ব করেন কাজিপুর উপজেলা আ.লীগের সভাপতি আলহাজ্ব শওকত হোসেন। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ -১ আসনের সংসদ সদস্য প্রকৌশলী তানভীর শাকিল জয়। এসময় তিনি বলেন, "কাজিপুরে মোহাম্মদ নাসিম যে পরিমাণ উন্নয়ন করেছেন এতো উন্নয়ন আর কেউ করতে পারবে না। কোন দিনও সম্ভব না। শুধু উন্নয়নের জন্যই যে মানুষ তাকে ভালোবেসেছে তা নয় কাজিপুরের সকল মানুষের নির্ভরতার স্থান ছিল মোহাম্মদ নাসিম।"

সভায় মোহাম্মদ নাসিমের স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী, ভাইস চেয়ারম্যান দ্বীন মোহাম্মদ বাবলু, পৌর মেয়র আব্দুল হান্নান তালুকদার, আ.লীগের সহ-সভাপতি জিএম তালুকদার, মহিলা আ.লীগের সাধারণ সম্পাদক সুলতানা হক, যুবলীগ সাধারণ সম্পাদক আলী আসলাম, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম, ছাত্রলীগের সভাপতি রাজু আহমদ, চরাঞ্চলের ইউনিয়ন আ.লীগের পক্ষে আব্দুর রহিম, বিরা অঞ্চলের চেয়ারম্যানদের পক্ষে টিএম আতিকুর রহমান নান্নু প্রমুখ। এসময় আ.লীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের সকল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এর আগে মোহাম্মদ নাসিমের আত্মার শান্তি কামনায় বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়।