কামারখন্দ ইউপি নির্বাচনে মনোনয়নপত্র দাখিল করলো ২৭৮ জন

কামারখন্দ ইউপি নির্বাচনে মনোনয়নপত্র দাখিল করলো ২৭৮ জন

কামারখন্দ ডেস্কঃ



সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলায় চতুর্থ ধাপের চারটি ইউনিয়ন পরিষদ নির্বাচনে ২৭৮জন মনোনয়নপত্র দাখিল করেছেন।

তাদের মধ্যে চেয়ারম্যান পদে ১৬ জন, সংরক্ষিত মহিলা সদস্য পদে ৬২ জন ও সাধারণ সদস্য পদে ২০০জন ।

এরমধ্যে ১নং ভদ্রঘাট ইউনিয়নে চেয়ারম্যান পদে ৩জন। তারা হলেন, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুল মালেক খাঁন (দলীয় প্রতীক নৌকা), স্বতন্ত্র প্রার্থী এনামুল হক তালুকদার ও সিরাজ-ই-দ্দৌলা শফি।

সংরক্ষিত মহিলা সদস্য পদে ১৭জন ও সাধারণ সদস্য পদে ৪৪জন।

২নং ঝাঐল ইউনিয়নে চেয়ারম্যান পদে ১জন, তিনি হলেন ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আলতাফ হোসেন ঠান্ডু । সংরক্ষিত সদস্য পদে ১৫ জন ও সাধারণ পদে ৪৯জন।

৩নং জামতৈল ইউনিয়নে চেয়ারম্যান পদে ৬জন,তারা হলেন, উপজেলা আওয়ামিলীগ শাখার সহ-সভাপতি মকবুল হোসেন (দলীয় প্রতীক নৌকা), স্বতন্ত্র প্রার্থী তাইজুল ইসলাম টুলু, তানভীর ইসলাম, আল-মামুন বদিউজ্জামান, এবং নান্নু কামাল। সংরক্ষিত মহিলা সদস্য পদে ১৬ জন ও সাধারণ সদস্য  পদে ৬৩ জন।

রায়দৌলতপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে ৬জন। তারা হলেন, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুর রশিদ আকন্দ (দলীয় প্রতীক নৌকা), স্বতন্ত্র প্রার্থী শরিফুল ইসলাম, গোলাম মোস্তফা, মোক্তেল হোসেন, জাহিদ হাসান তাপস এবং আব্দুর রাজ্জাক শেখ।

সংরক্ষিত মহিলা সদস্য পদে ১২জনও সাধারণ সদস্য পদে ৪৬জন।

কামারখন্দ উপজেলার নির্বাচন কর্মকর্তা আব্দুর রহিম  ২৫ নভেম্বর সন্ধ্যা ৫টায় বিষয়টি নিশ্চিত করে বলেন, ২৯ নভেম্বর কাগজপত্র যাচাই-বাছাই করা হবে ৫ ডিসেম্বর স্বেচ্ছায় প্রার্থী মনোনয়ন পত্র প্রত্যাহার করতে পারবেন এবং ৭ ডিসেম্বর মার্কা দেওয়া হবে। এদিকে প্রত্যেক প্রার্থীকে নির্বাচনী আচরণবিধি মেনে চলতে বলা হয়েছে বলেও তিনি জানায়।