কামারখন্দে "ইয়ুথ অফ সিরাজগঞ্জ" এর পথচারীদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ

কামারখন্দে

আব্দুল্লাহ আল মামুনঃ



সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলায় সেচ্ছাসেবী সংগঠন "ইয়ুথ অফ সিরাজগঞ্জ" পথচারী ও ভ্যানচালকদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেছেন।

সোমবার (০৩ মে) সন্ধ্যায় কামারখন্দ উপজেলার জামতৈল ভ্যান গ্যারেজ গুলোতে "ইয়ুথ অফ সিরাজগঞ্জ" সেচ্ছাসেবী সংগঠনটির আয়োজনে ১০০ জন ভ্যান চালক ও পথচারীদের এ ইফতার সামগ্রী বিতরণ করা হয়। 

সেচ্ছাসেবী সংগঠন ইয়ুথ অফ সিরাজগঞ্জ  এর জেলা সভাপতি এস এম শাওন জানান, প্রবাসী ও হাই স্কুলের বন্ধুদের নিয়ে " ইয়ুথ অফ সিরাজগঞ্জ " সংগঠনটি যাত্রা শুরু করি।  পরে অন্য সিনিয়র ও জুনিয়দের নিয়ে গত একবছর ধরে তাদের সংগঠনের মাধ্যমে অসহায় গরীব মেধাবীদের শিক্ষা সামগ্রী বিতরণ করা সহ বিভিন্ন সামাজিক কাজের সাথে জরিত আছে। 

করোনা সংক্রমণের হার বেড়ে যাওয়ায় সরকারের দেওয়া বিধি-নিষেধের কারণে বেকায়দায় পড়েছে নিম্ন আয়ের মানুষ। নিম্ন আয়ের মানুষের জন্য সিরাজগঞ্জ জেলার উপজেলার প্রধান প্রধান সড়ক ও গ্যারেজে ১০ দিন  পথচারী ও ভ্যানচালকদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হবে। এছাড়া নিম্ন মধ্য আয়ের মানুষদের পাশাপাশি তাদের ছেলে মেয়ে যেন টাকার অভাবে পড়াশোনা থেকে বঞ্চিত না হয় যেন জন্য আমরা কাজ করে যাচ্ছি।  আমরা গরবী মেধাবী শিক্ষার্থীদের আর্থিকভাবে সাহায্য সহযোগিতা করছি।  

কামারখন্দে ইফতার সামগ্রী বিতরণের সময় উপস্থিত ছিলেন সংগঠনটির উপজেলা সভাপতি তালাত মাহমুদ অন্তর,  সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম সরকার, সবুজ, ফয়সাল, ফারুক ইয়াকুব,রেজাউলসহ প্রমুখ।