কামারখন্দ রায়দৌলতপুর ইউপি নির্বাচনে নৌকার হাল ধরতে চান মোক্তেল হোসেন

কামারখন্দ রায়দৌলতপুর ইউপি নির্বাচনে নৌকার হাল ধরতে চান মোক্তেল হোসেন

কামারখন্দ ডেস্কঃ



সিরাজগঞ্জ কামারখন্দ উপজেলায় রায়দৌলতপুর ইউনিয়ন পরিষদের আসন্ন নির্বাচনে দলীয় নেতাকর্মী ও জনসাধারণের মাঝে জনপ্রিয়তায় শীর্ষ রয়েছে বাংলাদেশ আওয়ামীলীগ ৪ নং রায়দৌলতপুর ইউনিয়ন শাখার সহ-সভাপতি মো.মোক্তেল হোসেন।  

সদালাপি ও আদর্শিক রাজনীতির ধারক মোক্তেল হোসেন নৌকা প্রতীক অর্থাৎ দলীয় মনোনয়ন পেলে রায়দৌলতপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিপুল ভোটে নিবাচিত হবেন বলে জানিয়েছেন আওয়ামীলীগের স্থানীয় নেতাকর্মী ও জনসাধারণ। 

আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশি এই জননেতা। ৪ নং রায়দৌলতপুর ইউনিয়ন আওয়ামীলীগকে শক্তিশালী করার পাশাপাশি গুরুত্বপূর্ণ এলাকাটিকে সার্বিক উন্নয়নের স্বার্থে রাজনৈতিক ত্যাগ ও জনপ্রিয়তার ভিত্তিতে মোক্তেল হোসেনকে মনোনয়ন প্রদানের দাবি জানিয়েছেন আওয়ামীলীগের নেতাকর্মী ও সর্বস্তরের জনগণ। 

মোক্তেল হোসেন জানান, স্কুল জীবন থেকেই জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং জননেত্রী শেখ হাসিনার আর্দশ ও অনুপ্রেরণায় আওয়ামীলীগের রাজনৈতিতে জড়িয়ে পড়েন। তিনি ১৯৮৫ সাল থেকে ১৯৯০ সাল পর্যন্ত ছাত্রলীগের সদস্য ছিলেন। ১৯৯০ সাল থেকে ২০০০ সাল পর্যন্ত ৪নং রায়দৌলতপুর ইউনিয়নের ২নং ওয়ার্ড আওয়ামীলীগের সদস্য, ২০১০ থেকে ২০১৭ ইউনিয়ন আওয়ামীলীগের সদস্য এবং ২০১৮ সাল থেকে এখন পর্যন্ত ৪নং রায়দৌলতপুর ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি।

সেচ্ছাসেবী সংগঠন " বাড়াকান্দি উত্তরা তরুণ সংঘের সভাপতি ও বাড়াকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সাবেক সদস্য।

তিনি জানায়, কোভিড-১৯ করোনাকালীন সময়ে রায়দৌলতপুর ইউনিয়নের বাড়াকান্দি উত্তরা তরুণ সংঘকে সাথে নিয়ে ত্রাণ সামগ্রী বিতরণ ও বন্যাকালীন সময়ে বন্যার্তদের পাশে দাঁড়িয়ে বিভিন্নভাবে সহযোগিতা করেছেন।

মোক্তেল হোসেন আরও জানান, আওয়ামীলীগের মনোনয়ন যদি তাকে দেয়া হয় তাহলে তিনি জনগণের পাশে থেকে কাজ করে যাবেন এবং স্থানীয় নেতাকর্মী ও জনগণ তার সাথে আছে নৌকা প্রতীক পেলে বিপুল ভোটে জয়লাভ করবেন এছাড়া জয়ী হলে রায়দৌলতপুর ইউনিয়নকে মাদক মুক্ত করবেন বলেও তিনি জানায়।