করোনায় মা হারালেন অরিজিৎ সিং

করোনায় মা হারালেন অরিজিৎ সিং

বিনোদন ডেস্কঃ



মা হারালেন ভারতের শ্রোতাপ্রিয় সংগীতশিল্পী অরিজিৎ সিং। বৃহস্পতিবার (২০ মে) সকাল ১১টায় কলকাতার একটি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত‌্যাগ করেন অদিতি সিং। মৃত‌্যুকালে তার বয়স হয়েছিল ৫২ বছর। ইন্ডিয়া টুডে এ খবর প্রকাশ করেছে।

আরেকটি সংবাদমাধ‌্যম জানিয়েছে, করোনায় আক্রান্ত হয়েছিলেন অরিজিৎ সিংয়ের মা অদিতি সিং। প্রথমে বহরমপুর মাতৃসদন এবং পরে অবস্থার অবনতি হলে তাকে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে স্থানান্তরিত করা হয়। একমো সাপোর্ট চলছিল তার। একে একে সব অঙ্গ-প্রত্যঙ্গ কাজ করা বন্ধ করে দিয়েছিল। পাশাপাশি ডায়ালাইসিসও চলছিল। এই ধকল নিতে পারেনি তার শরীর। আর এর মধ‌্যে স্ট্রোকে আক্রান্ত হন অদিতি সিং।

অরিজিৎ সিংয়ের মায়ের উচ্চ রক্ত চাপের সমস‌্যা ছিল। মাঝে রক্তেরও প্রয়োজন হয়েছিল। গত ১৭ মে অদিতি সিংয়ের করোনা টেস্টের রিপোর্ট নেগেটিভ আসে। কিন্তু তার পরও শেষরক্ষা হলো না।

চলতি মাসের শুরুর দিকে ফেসবুকে এক স্বেচ্ছাসেবী সংস্থার পোস্টের মাধ্যমে এ নেগেটিভ গ্রুপের রক্তের প্রয়োজন জানিয়ে পোস্ট করা হয়। সেই পোস্টটি শেয়ার করেছিলেন পরিচালক সৃজিত মুখার্জি, অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি। রক্তদাতাও জোগাড় হয়। পরে জানা যায় অরিজিৎ সিংয়ের মায়ের জন্যই রক্তের সন্ধান করা হচ্ছিল।