ঘরের চালে আমপড়া দ্বন্দ্বে খুন, গ্রেফতার ৩

ঘরের চালে আমপড়া দ্বন্দ্বে খুন, গ্রেফতার ৩

​​​​​​সারাবাংলা ডেস্কঃ



ময়মনসিংহের নান্দাইলে ঘরের চালে আমপড়া নিয়ে দ্বন্দ্বে সাদ্দাম হোসেন (৩০) নামে এক যুবক খুন হয়েছে। এ ঘটনায় তিনজনকে আটক করেছে পুলিশ।

নিহত সাদ্দাম হোসেন উপজেলার খারুয়া ইউনিয়নের আবদুল্লাহপুর গ্রামের আসাম উদ্দিন ওরফে মিন্টুর ছেলে। সোমবার (২৪ মে) সন্ধ্যা ছয়টার দিকে উপজেলার খারুয়া ইউনিয়নের আবদুল্লাহপুর গ্রামে এ ঘটনা ঘটে।

এ বিষয়ে নিহতের চাচা আব্দুল হালিম বলেন, সাদ্দামদের আম গাছের পাশেই তার তার চাচাত ভাই সুমনের ঘর। গাছ থেকে আম সুমনের চালে পড়ায় তাদের মাঝে প্রায়ই ঝগড়া হত।

ঘটনার দিন বিকেলে সাদ্দাম আম পাড়ার জন্য গাছে উঠে। এ সময় আম সুমনের চালে পড়ায় সে গাছ কেটে ফেলতে বলে। এ নিয়ে দু’জনের মাঝে কথা কাটাকাটির এক পর্যায়ে সুমন সাদ্দামকে রামদা দিয়ে কোপ দেয়।

পরে স্থানীয়রা সাদ্দামকে গুরুতর আহত অবস্থায় নান্দাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে।

এ বিষয়ে নান্দাইল মডেল থানার ওসি মিজানুর রহমান আকন্দ জানান, মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে। আগামীকাল মরদেহ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে। এ ঘটনার সাথে জড়িত তিনজনকে আটক করা হয়েছে। মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।