চ্যানেল আইয়ের সিনিয়র স্টাফ রিপোর্টার জহির মুন্নার মাতার মৃত্যু; সিরাজগঞ্জ এক্সপ্রেস পরিবারের শোক প্রকাশ

চ্যানেল আইয়ের সিনিয়র স্টাফ রিপোর্টার জহির মুন্নার মাতার মৃত্যু; সিরাজগঞ্জ এক্সপ্রেস পরিবারের শোক প্রকাশ

বাংলাদেশের স্বনামধন্য স্যাটেলাইট টিভি চ্যানেল আই এর  সিনিয়র স্টাফ রিপোর্টার, লেখক ও জনপ্রিয় কৃষি বিষয়ক অনুষ্ঠান হৃদয়ে মাটি ও মানুষের গবেষক বিশিষ্ট সাংবাদিক জহির মুন্নার মা মেহেরুন্নেসা বেগম নিজ বাসভবন কুষ্টিয়ার বালিয়াপাড়ায় ইন্তেকাল করেছেন। (ইন্না-লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)

তার স্নেহময়ী মাতার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন চ্যানেল আইয়ের স্টাফ রিপোর্টার ও অনলাইন নিউজ পোর্টাল সিরাজগঞ্জ এক্সপ্রেসের প্রধান সম্পাদক ফেরদৌস রবিন, নির্বাহী সম্পাদক রিফাত রহমান, চিফ রিপোর্টার খালিদ হৃদয় ও চিত্র সাংবাদিক আশরাফুল ইসলাম। 

চ্যানেল আইয়ের স্টাফ রিপোর্টার ও সিরাজগঞ্জ এক্সপ্রেসের প্রধান সম্পাদক ফেরদৌস রবিন এক শোক বার্তায় বলেন, চ্যানেল আই পরিবারের সদস্য আমার প্রিয় ব্যক্তিত্ব জহির মুন্না ভাই এর আম্মা শ্রদ্ধেয় মেহেরুন্নেসা বেগম নিজ বাসভবন কুষ্টিয়ার বালিয়াপাড়ায় ইন্তেকাল করিয়াছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন) আমি খালাম্মার রুহের মাগফেরাত কামনা করছি এবং শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি। মহান সৃষ্টিকর্তার যেন সকলকে এই শোক সহ্য করার তৌফিক দান করেন। আল্লাহ যেন তাকে জান্নাতুল ফেরদৌস দান করেন। আমিন।

চ্যানেল আইয়ের এই প্রথিতযশা সাংবাদিকের মাতার মৃত্যুতে চ্যানেল আই পরিবারের পাশাপাশি অন্যান্য গণমাধ্যম কর্মীরাও গভীর শোক প্রকাশ করেছেন।