চোহালীতে নির্বাচনী সংঘর্ষে আহত প্রার্থীর ভাইয়ের মৃত্য, অপর প্রার্থী আটক

চোহালীতে নির্বাচনী সংঘর্ষে আহত প্রার্থীর ভাইয়ের মৃত্য, অপর প্রার্থী আটক

চৌহালী ডেস্কঃ


সিরাজগঞ্জের চৌহালী উপজেলার খাষ কাউলিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে দুই পক্ষের সমর্থকদের মধ্যে সংঘর্ষে আহত মেম্বর প্রার্থীর ভাই জাকির হোসেন মোল্লা (৫০) নিহত হয়েছেন। এ ঘটনায় প্রতিদ্বন্দ্বী প্রার্থী আব্দুল হাকিমকে আটক করেছে পুলিশ। 

সোমবার (২৭ ডিসেম্বর) দুপুরে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত জাকির হোসেন উপজেলার কুরকী গ্রামের মৃত বারেক মোল্লার ছেলে। তার ছোট ভাই জাহাঙ্গীর মোল্লা খাষ কাউলিয়া ইউনিয়নের ৮নং ওয়ার্ডের মেম্বর প্রার্থী ছিলেন। খবর পেয়ে নিজ বাড়ি থেকে মেম্বর প্রার্থী আব্দুল হাকিমকে আটক করা হয়। 


 
স্থানীয় সূত্রে জানা যায়, রোববার (২৬ ডিসেম্বর) খাষ কাউলিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে কুরকী ভোট কেন্দ্রে মেম্বর প্রার্থী জাহাঙ্গীর হোসেন মোল্লা (টিউবওয়েল) ও আব্দুল হাকিমের (ফুটবল) সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়। এতে জাহাঙ্গীর মোল্লার বড় ভাই জাকির হোসেন মোল্লাসহ ৫জন আহত হন। আহতদের টাঙ্গাইলের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়। এর মধ্যে গুরুতর আহত জাকিরকে রাতেই ঢাকায় স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ দুপুরে মারা যান তিনি। 

চৌহালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম এসব তথ্য নিশ্চিত করে জানান, দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে রোববার সংঘর্ষ হয়। এতে জাকির হোসেন গুরুতর আহত হন। টাঙ্গাইলে সদর হাসপাতালে  চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। এ ঘটনায় মেম্বর প্রার্থী আব্দুল হাকিমকে তার নিজ বাড়ি থেকে আটক করা হয়েছে।