চৌহালীতে মাদক পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত

চৌহালীতে মাদক পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত

রোকনুজ্জামান রোকুঃ



মাদক দ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষে সারাদেশের মত সিরাজগঞ্জের চৌহালীতে রবিবার সকালে বিভিন্ন কর্মসূচী পালিত হয়েছে। 

এ উপলক্ষে উপজেলায় এক শোভাযাত্রা বের করা হয়। পরে চৌহালী সরকারি কলেজ থেকে র‌্যালি বের হয়ে উপজেলা পরিষদের সামনে শেষ হয় এবং প্রশাসনের আয়োজনে মাদক সেবন রোধ করি, সুস্থ-সুন্দর জীবন গড়ি ও সুস্বাস্থ্যেই সুবিচার, মাদক মুক্তির অঙ্গীকার এই শ্লোগানে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার পিআইও মোহাম্মদ মজনু মিয়ার সঞ্চালনে ও থানার ভারপ্রাপ্ত অফিসার (ওসি) হারুন অর রশিদ এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান  ফারুক হোসেন, ভাইস চেয়ারম্যান মোল্যা বাবুল আক্তার, উপজেলা আ'লীগের সহ সভাপতি নুর মোহাম্মদ চৌধুরী সন্জু, নজরুল  ইসলাম বাবু, সহকারী কৃষি সম্প্রসারণ অফিসার এম এম মোবারক আলী,আনসার ভিডিপির ভারপ্রাপ্ত অফিসার জাইদুর রহমান জাহিদ, সাংগঠনিক  সম্পাদক মাসুম সিকদার, ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান বাবলু, ইউনিয়ন আ'লীগের সভাপতি দাউদ সরকার, একটি বাড়ি একটি খামার প্রকল্পের সাজেদুল ইসলাম ও স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক আরিফ সরকার প্রমুখ ৷ 

এদিকে প্রশাসনের নেতৃত্বে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক শিক্ষার্থীদের অংশগ্রহণ করেন ৷