​চৌহালীতে যায়যায়দিন পত্রিকার ১৭তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

​চৌহালীতে যায়যায়দিন পত্রিকার ১৭তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

চৌহালী ডেস্কঃ



সিরাজগঞ্জের চৌহালী উপজেলায় জনপ্রিয় খবরের কাগজ দৈনিক যায়যায়দিন পত্রিকার ১৭তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। যায়যায়দিন পত্রিকার চৌহালী  উপজেলা প্রতিনিধি রোকনুজ্জামান রকুর আয়োজনে সোমবার (৬ জুন) বেলা ১১টায় চৌহালী উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে এই প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়।

এ সময় জন্মদিনের কেক কেটে যায়যায়দিন পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানের শুভ সূচনা করেন চৌহালী  উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ফারুক হোসেন সরকার এবং চৌহালী  উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আফসানা ইয়াসমিন । 

এসময় আরও উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোল্যা বাবুল আক্তার, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হারুন অর রশীদ, প্রকল্প বাস্তবায়ন অফিসার মোহাম্মদ মজনু মিয়া, খাষকাউলিয়া ইউনিয়ন আ'লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান আবু ছাইদ বিদ্যুত, মৎস্য দপ্তরের জৈষ্ঠ ক্ষেত্র সহকারী শফিকুল  ইসলাম শফিক, ঢাকা প্রতিদিনের উপজেলা প্রতিনিধি রাশেদুল ইসলাম জুয়েল, স্বেচ্ছাসেবকলীগ সভাপতি মোল্যা রবিউল ইসলাম, জৈষ্ঠ সাংবাদিক মাহমুদুল হাসান ও স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম সম্পাদক রাজিব সরকার প্রমুখ৷ 

এসময় অতিথিরা বলেন,বস্তুনিষ্ঠ ও গঠনমূলক সংবাদ পরিবেশনের জন্য জনপ্রিয় খবরের কাগজ দৈনিক যায়যায়দিন পত্রিকার প্রকাাশক ও সম্পাদক, বিজ্ঞাপণ দাতা, সংবাদ কর্মীসহ সকল শুভানুধ্যায়ীদের শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়। সেই সাথে দৈনিক যায়যায়দিন পত্রিকার উত্তরোত্তর সাফল্য কামনা করা হয়।