চৌহালী উপজেলার চলমান উন্নয়ন কর্মকান্ড পরিদর্শনে নির্বাহী প্রকৌশলী

চৌহালী উপজেলার চলমান উন্নয়ন কর্মকান্ড পরিদর্শনে  নির্বাহী প্রকৌশলী

চৌহালী ডেস্কঃ



যমুনা বিধৌত সিরাজগঞ্জের চৌহালী উপজেলার  বিভিন্ন রাস্তার চলমান প্রকল্পের বিভিন্ন উন্নয়নমূলক কাজ পরিদর্শন করেন এলজিইডি সিরাজগন্জের নির্বাহী  প্রকৌশলী মোঃ মিজানুর রহমান। 

শুক্রবার (১৭ জুন) সকালে চৌহালী উপজেলার বাঘুটিয়া   ইউনিয়ন ও খাষকাউলিয়া ইউনিয়ন থেকে জোতপাড়া  পুরাতন বাজার হতে যমুনা নদীর ঘাট পর্যন্ত আরসিসি রাস্তার সীমান্ত বাজার পর্যন্ত এবং উপজেলার জন্য  বরাদ্দকৃত ভুমিতে নতুনভাবে উপজেলা পরিষদ নির্মাণসহ   বিভিন্ন চলমান মেরামত কাজ পরিদর্শন করেন।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মো: ফারুক হোসেন, ইউএনও মোসা: আফসানা ইয়াসমিন, উপজেলা প্রকৌশলী মুহাম্মদ শাখায়ত হোসেন ও প্রকৌশলী শহিদুল ইসলাম সাথে নিয়ে বিভিন্ন কর্মকান্ড সম্পর্কে তাকে অবগত করেন এবং প্রকল্প এলাকা ঘুরে দেখান। পরিদর্শন কালে তিনি উন্নয়ন-কর্মকান্ড সন্তোষজনক পেয়ে চলমান কাজ নির্দিষ্ট সময়ে শেষ করার পরামর্শ দেন এবং কাজগুলো যথাযথ প্রক্রিয়ায় শেষ করতে দিকনির্দেশনা দেন।  

উল্লেখিত কাজ গুলো সুষ্ঠুভাবে সম্পন্ন হলে সংশ্লিষ্ট এলাকায় মানুষের জীবন মানের ইতিবাচক পরিবর্তন হবে বলে জানিয়েছেন স্থানীয় বাসিন্দারা। বিশেষ করে যমুনা নদীর ঘাট হতে বৈন্যার মোড় পর্যন্ত রাস্তার কাজটি সম্পন্ন হলে চৌহালী-নাগরপুর সহ চরাঞ্চলের মানুষের ভোগান্তি লাগব হবে এমনটাই জানিয়েছে জনপ্রতিনিধিসহ সকল ইউপি চেয়ারম্যানগন৷