জনগণের সেবায় কাজ করে যাচ্ছে প্রধানমন্ত্রী শেখ হাসিনাঃ সিরাজগঞ্জে রেলমন্ত্রী সুজন

জনগণের সেবায় কাজ করে যাচ্ছে প্রধানমন্ত্রী শেখ হাসিনাঃ সিরাজগঞ্জে রেলমন্ত্রী সুজন

কামারখন্দ ডেস্কঃ



মুজিববর্ষ উদযাপন উপলক্ষে কামারখন্দ  জামতৈল স্টেশনের যাত্রী সুবিধা বৃদ্ধির লক্ষ্যে স্টেশন আধুনিকায়ন কাজের উদ্বোধন করেছেন রেলপথ মন্ত্রী নুরুল ইসলাম সুজন।

উদ্বোধন অনুষ্ঠানে রেলপথ মন্ত্রী নুরুল ইসলাম সুজন বলেছেন, ট্রেন জনগণের, শেখ হাসিনা জনগণের "জনগণের কল্যাণে সব সময় কাজ করে যাচ্ছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ।"

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান অসহায় মানুষদের নিয়ে যে স্বপ্ন দেখেছিলেন সেই স্বপ্ন পূরণের জন্য কাজ করছেন প্রধানমন্ত্রী । 

তিনি বিএনপি জামায়াতে উদ্দেশ্য বলেন, মুক্তিযুদ্ধের সময় ষড়যন্ত্র করেছে রাজাকার আলবদরেরা আর এখন ষড়যন্ত্রের নেতৃত্ব দিচ্ছেন বিএনপি, জামায়াত। ষড়যন্ত্রের বিষয়ে সাধারণ মানুষকে সজাগ থাকা এবং নৌকা ও শেখ হাসির পক্ষে থাকার জন্যও আহবান করেন তিনি। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মাননীয় সংসদ সদস্য সিরাজগঞ্জ-০২ আসনের এমপি ডাঃ মো.হাবিবে মিল্লাত মুন্না, রেলপথ মন্ত্রণালয়ের সচিব মো.সেলিম রেজা, বাংলাদেশ রেলওয়ে মহাপরিচালক ডি এন মজুমদার।

এছাড়া কামারখন্দ উপজেলা পরিষদের  চেয়ারম্যান এসএম শহিদুল্লাহ সবুজ, উপজেলা নির্বাহী কর্মকর্তা মেরিনা সুলতানা, জেলা প্রেসক্লাবের সভাপতি হেলাল আহমেদ, কামারখন্দ প্রেসক্লাবের সভাপতি গোলাম কিবরিয়া, জেলা ও উপজেলা আওয়ামিলীগের সভাপতি, সাধারণ সম্পাদকসহ আওয়ামিলীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।