জেলা পুলিশ ও সিরাজগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে স্কুল দাবার উদ্বোধন

জেলা পুলিশ ও সিরাজগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে স্কুল দাবার উদ্বোধন

শৃংখলা, নিরাপত্তা, প্রগতি  "বুদ্ধির খেলা দাবা শিখি মানসিক স্বাস্থ্য ভালো রাখি" এই স্লোগান কে সামনে রেখে সিরাজগঞ্জে স্কুল পর্যায়ে দাবা শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। 

শুক্রবার (১৬ সেপ্টেম্বর) সকাল ১০টায় জেলা পুলিশ লাইনে কনটেস্টবল শহীদ আলাউদ্দিন ড্রিল শেডের দাবা উদ্বোধন অনুষ্ঠানে অতিরিক্ত পুলিশ সুপার ও সদর সার্কেল মো: জসিমউদ্দিন এর সভাপতিত্বে এই প্রতিযোগিতার শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার অর্থ প্রশাসন মো: নূর আলম সিদ্দিকী। 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সদর থানার অফিসার ইনর্চাজ হুমায়ুন কবির, জেলা ক্রীড়া অফিসার মোঃ মাসুদ রানা, জেলা ক্রীড়া সংস্থার সাবেক সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলতাফ হোসেন, সরকারি সালেহা স্কুলের প্রধান শিক্ষক মো: আফসার উদ্দিন, জেলা শিক্ষা অফিসের পরিদর্শক মো: রবিউল ইসলাম প্রমূখ। 

প্রধান অতিথি বলেন, শিক্ষার পাশাপাশি খেলাধুলার কোন বিকল্প নেই। আমরা সিরাজগঞ্জ জেলার ৩৩টি বিভিন্ন স্কুলে ছাত্র ও ছাত্রীদের কে নিয়ে দাবা খেলা শুভ উদ্বোধন করলাম। খেলাধুলার পরিবেশের মাধ্যমে গুণগত ভালো মানের খেলোয়াড় তৈরি করা সম্ভব। জাতীয় মানের খেলোয়াড় হতে গেলে কঠোর প্ররিশ্রমের মাধ্যমে  আমাদের সিরাজগঞ্জের প্রতিটি খেলোয়াড় কে মনোযোগী হতে হবে। মাদক মুক্ত সমাজ ও বাল্য বিবাহ প্রতিরোধ করতে সমাজ ও সম্মানিত শিক্ষক সহ আমরা একসাথে কাজ করলে সুন্দর একটি পরিবেশ মাধ্যমে দেশ ও জাতির উন্নতি করা সম্ভব।

​​