তামাই ক্লাব লিমিটেড আয়োজিত ব্যাডমিন্টন টুর্নামেন্ট-২০২১ এর ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত

তামাই ক্লাব লিমিটেড আয়োজিত ব্যাডমিন্টন টুর্নামেন্ট-২০২১ এর ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত

বেলকুচি ডেস্কঃ



শুক্রবার (২৯ জানুয়ারী) সন্ধ্যায় বেলকুচির তামাই বহুমুখী উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে "তামাই ক্লাব লিমিটেড" আয়োজিত ব্যাডমিন্টন টুর্নামেন্ট ২০২১-এর ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয়।

উক্ত খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব হাসিবুল আলম, বিপিএম,পুলিশ সুপার সিরাজগঞ্জ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব গোলাম মোস্তফা, অফিসার ইনচার্জ, বেলকুচি থানা এবং সার্বিক দায়িত্বে ছিলেন, রিসাদ মোর্শেদ,সভাপতি, তামাই ক্লাব লিমিটেড।

ফাইনাল ম্যাচ খেলায় আরো উপস্থিত ছিলেন, জনাব গাজী খন্দকার ফজলুল হক ভাসানী, আলহাজ্ব শামসুল হক খান, আলহাজ্ব সোলায়মান হোসেন মোল্লা, আলহাজ্ব নান্নু আকন্দ, আলহাজ্ব আব্দুল আজিজ সরকার, আলহাজ্ব আলী আকবর খান বাদল, আলহাজ্ব আব্দুল মাজিদ বাবলু, আলহাজ্ব মহসিন প্রামানিক প্রমুখ।

তামাই ক্লাব লিমিটেড এর সভাপতি, জনাব রিসাদ মোর্শেদ বলেন, তরুণ প্রজন্মকে খেলাধুলা মুখী করতে তামাই ক্লাব লিমিটেড এর এই আয়োজন।। ভবিষ্যতেও বিভিন্ন খেলাধুলা এবং সামাজিক কর্মকাণ্ডে তামাই ক্লাব লিমিটেড সবার পাশে থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেন এবং উপস্থিত সবাইকে ধন্যবাদ জানান।

প্রধান অতিথি সম্মানিত পুলিশ সুপার সিরাজগঞ্জ জনাব, হাসিবুল আলম বলেন, মানুষ যত ভাল কাজে এবং খেলাধুলায় ব্যস্ত থাকবে, তত খারাপ কাজ থেকে বিরত থাকবে। এই শিল্প বিপ্লবে মানুষ ধীরে ধীরে ঘরমুখী হচ্ছে এবং বিভিন্ন ভার্চুয়াল নেটওয়ার্কে আসক্ত হচ্ছে তামাই ক্লাব লিমিটেড কে ধন্যবাদ জানাচ্ছি, তরুণ প্রজন্মকে খেলাধুলা মুখী করা, মানুষের সুস্থ বিনোদন এবং এই নির্মল আনন্দ আয়োজনের জন্য। তরুণ প্রজন্মদের খেলাধুলা করতে তিনি বিশেষ ভাবে আহ্বান করেন।

তামাই ক্লাব লিমিটেডের ব্যাডমিন্টন টুর্নামেন্ট ২০২১ এর ফাইনাল ম্যাচে অংশগ্রহণ করে চালা দল এবং দৌলতপুর দল। খেলায় বিজয়ী দলকে ক্রেস্ট এবং ২০ হাজার টাকার প্রাইজ মানি এবং পরাজিত দলকে ক্রেস্ট এবং ১০ হাজার টাকার প্রাইজমানি দেওয়া হয়।