তাড়াশে আত্মহত্যার হুমকি দিয়ে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন

তাড়াশে আত্মহত্যার হুমকি দিয়ে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন

তাড়াশ ডেস্কঃ



সিরাজগঞ্জের তাড়াশে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে শুক্রবার থেকে আজ ৩ দিন যাবত অনশনে বসেছেন হাসি খাতুন (২২) নামের এক তরুণী প্রেমিকা। প্রেমিক কাউছার হোসেন তাড়াশ উপজেলার পৌর এলাকার কাউরাইল মহল্লার মোঃ জামাল উদ্দিনের ছেলে। 

ওই তরুণী জানান, প্রেমিক কাওসার তাকে বিয়ে না করলে তার বাড়িতেই আত্মহত্যা করবেন তিনি। প্রেমিকা হাসি খাতুন পাশ্ববর্তী খুটিগাছা মহল্লার হারেজ আলীর মেয়ে।

এ ব্যাপারে তাড়াশ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব মো: বাবুল শেখ নিশ্চিত করে জানান, বিষয়টি মীমাংসার চেষ্টা চলছে।

সরেজমিন তরুণী হাসি খাতুন জানান, স্কুল জীবন থেকেই কাওসারের সাথে তার গভীর প্রেমের সম্পর্ক চলে আসছে। সে বিভিন্ন সময়ে আমাকে বিয়ের প্রলোভন দেখিয়ে স্ত্রীর মতো ব্যবহার করেছে। কিন্তু সম্প্রতি প্রেমিক কাওসার অন্যত্র বিয়ের চেষ্টা চালাচ্ছে এবং আমাকে এড়িয়ে চলছে। আমি অন্যত্র বিয়ের বিষয়টি জানতে পেরে মোবাইল ফোনে তার সাথে একাধিক বার যোগাযোগ করার চেষ্টা চালাই কিন্তু যোগাযোগ করতে ব্যর্থ হই। তাই বাধ্য হয়ে বিয়ের দাবিতে তার বাড়িতে আমি অনশন করছি। কাওসার আমাকে বিয়ে না করলে এ বাড়িতেই আমি জীবন দিয়ে দিবো।

এ দিকে বাড়িতে প্রেমিকা হাসি খাতুনের অনশনের খবর পেয়ে প্রেমিক কাওসার বাড়ি থেকে পালিয়েছেন।

তবে এ ব্যাপারে কাওসারের বাবা জামাল উদ্দিন বলেন, হাসির অভিভাবক ও গ্রাম্য প্রধানদের নিয়ে বিষয়টি মীমাংসার চেষ্টা চলছে।

তাড়াশ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: ফজলে আশিক বলেন, এ ব্যাপারে থানায় কোন অভিযোগ আসেনি।অভিযোগ এলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।