তাড়াশে ইউনিয়ন চেয়ারম্যানের বাড়িতে ডাকাতি, স্বর্ণালংকার লুট

তাড়াশে ইউনিয়ন চেয়ারম্যানের বাড়িতে ডাকাতি, স্বর্ণালংকার লুট

​​​তাড়াশ ডেস্কঃ



ডাকাতরা ওই নেতা ও তার মাকে অস্ত্রের মুখে জিম্মি করে ৭৫ ভরি স্বর্ণালঙ্কার ও নগদ টাকাসহ প্রায় ৫০ লক্ষ  টাকার বিভিন্ন জিনিসপত্র নিয়ে যায়

সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার ১নং তালম  ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও দুই বারের চেয়ারম্যান জনাব আব্বাস-উজ-জামান আব্বাসের বাড়িতে এই ডাকাতি সংগঠিত হয়েছে। ডাকাত দলের সদস্যরা তাকে ও তার বৃদ্ধা মাকে অস্ত্রের মুখে জিম্মি করে ৭৫ ভরি স্বর্ণালঙ্কার ও নগদ টাকাসহ আনুমানিক ৫০ লক্ষাধিক টাকার বিভিন্ন জিনিসপত্র লুটপাট করে নিয়ে গেছে।

মঙ্গলবার বার (২৮ সেপ্টেম্বর) দিবাগত রাত ১টা থেকে দু’টো পর্যন্ত উপজেলার তাঁরাটিয়া গ্রামে এ ডাকাতির ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করে তাড়াশ থানার ওসি ফজলে আশিক।

তালম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো: আব্বাসুজ্জামান জানান, দিবাগত রাতে আমি রাতে খাওয়া দাওয়া সেরে নিজ কামরায় ঘুমিয়ে ছিলাম।তখন রাত ১টার দিকে ২০ থেকে ২৫ জনের একটি ডাকাতদল অস্ত্রে সজ্জিত হয়ে তার বাড়ির পেছন দরজা দিয়ে ভেতরে প্রবেশ করে। পরে ডাকাতদল টর্চ লাইটের আলোতে ফেলেতে তাকে ও তার বৃদ্ধা মাকে অস্ত্রের মুখে দড়ি দিয়ে বেঁধে ফেলে। এ সময় ডাকাতদল বাড়ির সাতটি আলমারি, চারটি ট্রাঙ্ক ভেঙ্গে সেখানে রক্ষিত প্রায় ৭০ থেকে ৭৫ ভরি ওজনের স্বর্ণালঙ্কার, দুই লাখ ৩০ হাজার নগদ টাকা, তিনটি মোবাইল ফোনসহ প্রায় ৫০ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়। পরে ডাকাত দলের সদস্যরা চলে গেলে তিনি তাৎক্ষনিত তাড়াশ থানায় ফোন করেন। খবর পেয়ে রাতেই তাড়াশ থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।

এ প্রসঙ্গে তাড়াশ থানার ওসি ফজলে আশিক বলেন, রাত থেকে ঘটনাস্থলে পুলিশ কাজ করছে। এছাড়া বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়ার প্রক্রিয়া চলছে।