তাড়াশে পুকুর থেকে বৃদ্ধার ভাসমান মরদেহ উদ্ধার

তাড়াশে পুকুর থেকে বৃদ্ধার ভাসমান মরদেহ উদ্ধার

তাড়াশ ডেস্কঃ



সিরাজগঞ্জের তাড়াশে পুকুর থেকে আনুমানিক ৬২ বছর বয়সি অজ্ঞাত এক বৃদ্ধার ভাসমান মরদেহ উদ্ধার করছে পুলিশ। বৃদ্ধার গলায় তুলসীর মালা দেখে সনাতন ধর্মাবলম্বী বলে ধারণা করা হচ্ছে।

বৃহস্পতিবার (২৮ জুলাই) সকাল সাড়ে ৯টার দিকে বারুহাঁস ইউনিয়নের বিনসাড়া বাজার সংলগ্ন মুক্তাহার পুকুর থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

পুলিশ ও স্থানীয়রা জানান, সকালে বিনসাড়া বাজার সংলগ্ন মুক্তাহার পুকুর একটি ভাসমান লাশ দেখতে পেয়ে স্থানীয় লোকজন তাড়াশ খানা পুলিশকে খবর দেন। খবর পেয়ে পুলিশ সেখান থেকে স্থানীয়দের সহযোগিতায় ওই নারীর লাশ উদ্ধার করেন।

তারা আরো জানান, বেশ কয়েকদিন যাবত ওই বৃদ্ধা নারী বিনসাড়া বাজারে ভিক্ষা করতেন এবং ওই বাজারেই রাত যাপন করতেন। পুলিশের ধারনা, ওই বৃদ্ধা নারী রাতের কোনো এক সময় প্রকৃতির ডাকে সাড়া দিতে গিয়ে হয়তো ওই পুকুরে পড়ে যেতে পারেন। আর পুকুর পারেই তার ভিক্ষার ঝুলিও পড়েছিল।

তাড়াশ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শহিদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মরদেহ উদ্ধার করা হয়েছে। মরদেহে কোনো আঘাতের চিহৃ নেই। ময়নাতদন্তের জন্য মরদেহ সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট শেখ ফজিলাতুন নেসা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।