তাড়াশে প্রতিপক্ষের হামলায় ছাত্রলীগ নেতা কর্মীসহ আহত ৮

তাড়াশে প্রতিপক্ষের হামলায় ছাত্রলীগ নেতা কর্মীসহ আহত ৮

তাড়াশ ডেস্কঃ



সিরাজগঞ্জের তাড়াশে বিএনপি ও জামায়াতের নেতা কর্মীদের হামলায় ছাত্রলীগের সাধারণ সম্পাদক সহ আহত ৮জন। আহতদের তাড়াশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে আশংকাজনক অবস্থায় সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহতদের মধ্যে রয়েছে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ শামিম আহম্মেদ আকাশ, ছাত্রলীগ নেতা সৌরভ, রাসেল, সালমান, আকাশ. সাগর, শুভ, সাংবাদিক এম মামুন হুসাইন।

প্রত্যক্ষদর্শীরা জানান, আজ শনিবার রাত ৮টায় মহল্লার আধিপত্য বিস্তার করাকে কেন্দ্র করে জামায়াত নেতা মোঃ আব্দুল হাই ও বিএনপি নেতা মোঃ সেলিমের নেতৃত্বে মোঃ আলভি, ফকরুল, শামীম, পলাশ, মিন্টু, সাদ্দাম, টনি গংরা দেশীয় অস্ত্র নিয়ে অতর্কিতভাবে তাড়াশ উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ শামীম আহম্মেদ আকাশের উপর হামলা চালায়।

এসময় উপস্থিত অন্যান্য ছাত্রলীগ নেতা কর্মীরা তাকে রক্ষা করতে গেলে তাদের উপরও হামলা করা হয়। পরে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে নিয়ে আসে। এই ঘটনাকে কেন্দ্র করে তাড়াশ পৌর সদরে টান টান উত্তেজনা বিরাজ করছে।