তাড়াশে বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালিয়ে নিহত দুই কিশোর

তাড়াশে বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালিয়ে নিহত দুই কিশোর

তাড়াশ ডেস্কঃ



ঈদের আনন্দে বেড়াতে গিয়ে সিরাজগঞ্জের তাড়াশে বেপরোয়াভাবে মোটরসাইকেল চালানোর সময়ে পৃথক দুর্ঘটনায় দুজন নিহত ও অন্তত ২০ জন আহত হয়েছেন।

মঙ্গলবার(৩ মে) বিকেলে উপজেলার হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কের মান্নাননগর এলাকায় ও তাড়াশ-রানীরহাট আঞ্চলিক সড়কে বেরখালী এলাকায় এসব দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানান, ঈদে আনন্দ করার জন্য উঠতি বয়সী ছেলেরা বিভিন্ন সড়কে বেপরোয়াভাবে মোটরসাইকেল নিয়ে দ্রুতগতিতে চালানোর সময়ে তাড়াশ-রানীরহাট আঞ্চলিক সড়কের বেরখালী নামক এলাকায় দুটি গাড়ির মুখোমুখি সংঘর্ষে একজন নিহত হন ও দুজন আহত হন।

নিহতদের মধ্যে উপজেলার তালম ইউনিয়নের বড়ইচড়া গ্রামের আববুক্কারের ছেলে মেহেদী হাসান (১৭) ও মাগুড়া বিনোদ ইউনিয়নের ঘরগ্রামের মোজাহার হোসেনের ছেলে শাকিল আহমেদ (১৪)।

পৃথক দুর্ঘটনায় আহতরা হলেন উপজেলার তালম ইউনিয়নের বড়ইচড়া গ্রামের রাকিব হোসেন (১৭), রাজ্জাকের ছেলে রনি আহমেদ (১৬), একই উপজেলার উজ্জল (১৯), শহিদুল ইসলাম (১৮), গোলাম হোসেন (১৪), রায়ঘ্জের ভুইয়াগাতী গ্রামের রবিউল ইসলাম (৩৪), তাড়াশ উপজেলার শুভার গ্রামের রায়হান আলী (৪০), জিম আহমেদ (১৮) ও রাকিব হোসেনসহ (২৫) অন্তত ২০ জন। আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তাড়াশ থানার অফিসার্স ইনচার্জ (ওসি) মো: শহিদুল ইসলাম বলেন, বিভিন্ন সড়কে আমাদের টহল চলমান রয়েছে। এসব দ্রুতগতি যানবাহনের বিরুদ্ধে অভিযান চলবে। এছাড়া নিহতের বিষয়ে থানায় ইউডি মামলা দায়ের করা হয়েছে।