তাড়াশে র‍্যাবের অভিযানে ইয়াবা ও হেরোইন সহ স্বামী-স্ত্রী গ্রেফতার

তাড়াশে র‍্যাবের অভিযানে ইয়াবা ও হেরোইন সহ স্বামী-স্ত্রী গ্রেফতার

খালিদ হৃদয় (চিফ রিপোর্টার)



সিরাজগঞ্জের তাড়াশে র‌্যাবের অভিযানে হেরোইন ও ইয়াবা ট্যাবলেট সহ স্বামী-স্ত্রী গ্রেফতার করা হয়েছে। 

বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারী) রাতে গোপন সাংবাদের ভিত্তিতে অত্র ব্যাটালিয়নের স্পেশাল কোম্পানীর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার, সহকারী পুলিশ সুপার মুহাম্মদ মহিউদ্দিন মিরাজ এর নেতৃত্বে র‌্যাব-১২ এর স্পেশাল কোম্পানীর একটি আভিযানিক দল সিরাজগঞ্জ জেলার তাড়াশ থানাধীন দেশীগ্রাম ইউনিয়নের জন্তিহার গ্রামে অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী স্বামী-স্ত্রীকে গ্রেফতার করা হয়। 

এ সময় আটককৃত আসামীদ্বয়ের বসত বাড়ীর ভেতরে তল্লাশী চালিয়ে ৫৫০ পিস ইয়াবা ট্যাবলেট ও ০৪ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। এছাড়াও তাদের নিকট থেকে মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত নগদ ৩,৪০০/- টাকা ও ০১ টি মোবাইল জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামী ১। মোঃ ছামিদুল শেখ(৪০), পিতা-মোঃ আয়নাল শেখ, ২। মোছাঃ আনোয়ারা (৩৫), স্বামী-মোঃ ছামিদুল শেখ, উভয় সাং- জন্তিহার, থানা-তাড়াশ, জেলা-সিরাজগঞ্জ।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী ০১ নং আসামী এর বিরুদ্ধে সিরাজগঞ্জ জেলার তাড়াশ থানায় ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) এর সরনী ১০(ক) ধারায় এবং ০২ নং আসামী এর বিরুদ্ধে সিরাজগঞ্জ জেলার তাড়াশ থানায় ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) এর সরনী ৮(ক) ধারায় মামলা দায়ের করে উদ্ধারকৃত আলামতসহ তাদেরকে উক্ত থানায় হস্তান্তর করা হয়েছে।