তাড়াশে ২৫ লক্ষ টাকার হিরোইনসহ ৩ মাদক ব্যবসায়ী আটক

তাড়াশে ২৫ লক্ষ টাকার হিরোইনসহ ৩ মাদক ব্যবসায়ী আটক

এইচ.এম আব্দুল্লাহ আল মাহবুব 



সিরাজগঞ্জের তাড়াশে ২৫ লক্ষ টাকার হেরোইনসহ ৩ জন শীর্ষ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১২ ।

সোমবার (৪ অক্টোবর) সোমবার ৭ ঘটিকার সময় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ এর এর এ্যাডজুটেন্ট ও অপ্স অফিসার সহকারী পুলিশ সুপার মোঃ মোস্তাফিজুর রহমানের নেতৃত্বে সদর কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল সিরাজগঞ্জ জেলার তাড়াশ উপজেলার ৫ নং নওগাঁ ইউনিয়নের মহিষলুটি বাজারে রাজশাহী-ঢাকাগামী হাইওয়ের রোডের উত্তর পার্শ্বে মেসার্স এস এস ফল ভান্ডারের সামনে পাকা রাস্তার উপর এক মাদক বিরোধী অভিযান চালিয়ে (২৫০) দুইশত পঞ্চাশ গ্রাম হেরোইনসহ ০৩ জন শীর্ষ মাদক ব্যবসায়ীকে আটক করেছে। যার আনুমানিক মূল্য প্রায় ২৫ লক্ষ টাকা।

এসময় তাহাদের সঙ্গে থাকা ১ টি ট্রাক যাহার রেজিঃ নং ঢাকা  মেট্রোঃ-ট-১৬-২৫৭৬, মাদক ক্রয়-বিক্রয় এর কাজে ব্যবহৃত ০৪ টি মোবাইল ফোন এবং নগদ ৩,৩০০/-(তিন হাজার তিনশত) টাকা জব্দ করা হয়।

আটককৃত আসামীরা হলেন,  ১। মোঃ সোহেল রানা(৩১), পিতা-মোঃ আলাউদ্দিন আলী, সাং-রানীনগর, ২। মোঃ সেজবুল ইসলাম(২২), পিতা-মোঃ জেনারুল ইসলাম, সাং-কুমরপুর, ৩। মোঃ আরিফুল ইসলাম@সাগর(২৬), পিতা-মোঃ ইয়াছিন আলী, সাং-বারো মাইল, সর্ব থানা-গোদাগাড়ী, জেলা-রাজশাহী।

র‌্যাব-১২ এর এ্যাডজুটেন্ট ও অপ্স অফিসার সহকারী পুলিশ সুপার মোঃ মোস্তাফিজুর রহমান সোমবার এক প্রেসবিজ্ঞপ্তিতে জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃত মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন ধরে আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে সিরাজগঞ্জ জেলার বিভিন্ন এলাকায় অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল বলে স্বীকার করেছেন।তিনি আরও বলেন এ ধরণের মাদক উদ্ধার অভিযান সচল রেখে মাদকমুক্ত সোনার বাংলা গঠনে র‌্যাব-১২ বদ্ধপরিকর।

পরে গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) এর সারণী ৭(গ)/৮(গ) ধারায় মামলা দায়ের করত উদ্ধারকৃত আলামতসহ তাহাদেরকে সিরাজগঞ্জের তাড়াশ থানায় হস্তান্তর করা হয়েছে।