দেশব্যাপী সাংবাদিকদের ওপর হামলা ও নৈরাজ্যের প্রতিবাদে সিরাজগঞ্জে গণমাধ্যম কর্মীদের মানববন্ধন ও বিক্ষোভ

দেশব্যাপী সাংবাদিকদের ওপর হামলা ও নৈরাজ্যের প্রতিবাদে সিরাজগঞ্জে গণমাধ্যম কর্মীদের মানববন্ধন ও বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদকঃ



সিরাজগঞ্জে গনমাধ্যম কর্মীরা মানববন্ধন ও বিক্ষোভ প্রতিবাদ সমাবেশ করেছে। দেশব্যাপী হেফাজতের নৈরাজ্য, ব্রাহ্মণবাড়িয়ায় প্রেসসক্লাবে অগ্নিসংযোগ, নোয়াখালী ও নারায়নগঞ্জে গণমাধ্যমের গাড়ী ভাংচুর, ন্যাক্কারজনক হামলার প্রতিবাদ ও হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে এই কর্মসুচী পালন করা হয়। 

বৃহস্পতিবার বেলা ১১টায় সিরাজগঞ্জ প্রেসক্লাবের আয়াজনে শহীদ নাজমুল চত্বরে আয়োজিত এ কর্মসুচীতে সিরাজগঞ্জে কর্মরত গনমাধ্যম কর্মীরা অংশ গ্রহন করেন।   

সিরাজগঞ্জ প্রসক্লাবের সভাপতি হেলাল আহমেদের সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন সিরাজগঞ্জ জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি কে এম হোসেন আলী হাসান, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জাকিরুল ইসলাম সান্টু,  সাংবাদিক মাসুদ পারভেজ, আব্দুল মজিদ সরকার, আমিনুল ইসলাম, গোলাম মোস্তফা রুবেল প্রমুখ। 

মানববন্ধনে বক্তারা বলেন, বাংলাদেশ যখন স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদযাপন করছে তখন স্বাধীনতাবিরাধী শক্তি দেশজুড়ে তান্ডব চালিয়েছে। প্রেসক্লাব হামলা পরিকল্পিত। সাংবাদিক সমাজকে স্তব্ধ করে দিতেই হেফাজত ইসলামের নেতাকর্মীরা ব্রাহ্মণবাড়িয়া ও নারায়ণগঞ্জ প্রেস ক্লাবে হামলা চালিয়ছ। পেশাগত দায়িত্ব পালন করতে গিয়ে সাংবাদিকদের ওপর ন্যাক্কারজনক হামলা করেছে হেফাজতকর্মীরা। তাদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনার দাবি জানান।

এ সময় দেশে মৌলবাদী শক্তি যেন মাথাচাড়া দিয়ে উঠতে না পারে সে জন্য সরকারকে কঠোর হওয়ার আহবান জানান বক্তারা।

পরে জেলা প্রশাসকের নিকট স্বারকলিপি প্রদান করা হয়।