পুলিশ দেশের সেবা ও জনগণের কল্যাণে সর্বোচ্চ আন্তরিক; উল্লাপাড়ায় বিট পুলিশিং সমাবেশে এসপি হাসিবুল

পুলিশ দেশের সেবা ও জনগণের কল্যাণে সর্বোচ্চ আন্তরিক; উল্লাপাড়ায় বিট পুলিশিং সমাবেশে এসপি হাসিবুল

খালিদ হৃদয় (চিফ রিপোর্টার)



উল্লাপাড়া মডেল থানা কর্তৃক আয়োজিত মিডিয়ায় গুজব, অপপ্রচার, নারীর প্রতি ডিজিটাল ভায়োলেন্স ও কিশোর গ্যাং বিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত।

মঙ্গলবার (০২ মার্চ) সকালে বিট নং-৯৫, ১২নং পঞ্চক্রোশী ইউনিয়নে উল্লাপাড়া মডেল থানার আয়োজনে মিডিয়ায় গুজব, অপপ্রচার, নারীর প্রতি ডিজিটাল ভায়োলেন্স ও কিশোর গ্যাং বিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত হয়। 

উক্ত সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ জেলার পুলিশ সুপার হাসিবুল আলম (বিপিএম)। 

উক্ত সমাবেশে জেলা পুলিশের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাগণ সহ সংশ্লিষ্ট বিট এলাকার উল্লেখযোগ্য সংখ্যক নারী, জনপ্রতিনিধি, শিক্ষক, মসজিদের ইমাম, বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ সহ সমাজের বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অংশগ্রহণ করেন।

সমাবেশে পুলিশ সুপার মহোদয় মিডিয়ায় গুজব, অপপ্রচার, নারীর প্রতি ডিজিটাল ভায়োলেন্স ও কিশোর গ্যাংয়ের বিরুদ্ধে জনসাধারণকে এগিয়ে আসার আহবান জানান এবং এ ধরনের ঘৃণ্য অপরাধের বিরুদ্ধে সচেতন থাকার জন্য আহবান জানান।

তিনি বলেন, দেশের সামাজিক শৃঙ্খলা এবং জনগণের শান্তি ও নিরাপত্তা বিধানকল্পে মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ, ধর্ষণ, নারী ও শিশু নির্যাতনের প্রতিটি ঘটনায় অপরাধীকে আইনের আওতায় আনার লক্ষ্যে পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালন করে যাচ্ছে বাংলাদেশ পুলিশ। বাংলাদেশ পুলিশ দেশের সেবা ও জনগণের কল্যাণে সর্বোচ্চ আন্তরিকতা নিয়ে সর্বদা সর্বতোভাবে জনগণের পাশে রয়েছে।