বগুড়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ০৬, আহত ১২

বগুড়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ০৬, আহত ১২

সারাবাংলা ডেস্কঃ



বগুড়ার শেরপুর উপজেলায় এসআর পরিবহনের একটি বাসের সঙ্গে পাথরবোঝাই ট্রাকের সংঘর্ষে ছয়জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও অন্তত ১২ জন।

নিহতরা হলেন- বাসচালক শেরপুর পৌর এলাকার গোসাইপাড়া এলাকার মৃত মনিদ্রনাথের ছেলে বাবলু সাহা বাঘা (৫৫), ট্রাকচালক খুলনার সাদ্দাম হোসেন (৫০), যাত্রী শেরপুর উপজেলার ধনকুন্ডি গ্রামের রজব আলীর ছেলে ইদ্রিস আলী (৪৮), মুন্সিগঞ্জের বিক্রমপুরের মৃত মিঠু শেখের ছেলে আকতার হোসেন (৫৫), বগুড়া শহরের নিশিন্দারা শাহ পাড়া এলাকার ইয়াছিন আলী (৬৫) ও তার স্ত্রী স্বপ্না বেগম (৬০)।

আহতরা হলেন-ইয়াকুব হোসেন (৪২), সালমা বেগম (৩৪), ইমটি হক (১৮), ইমতিয়াজ (১৮ মাস), মিজান (৪০), ফিরোজ (৩৫), মৌসুমী (৩০), পারভীন (২৬), লাবলী (৩৫), নাদিয়া (৩৫), নাফিজ (১০)।

আহত আরেকজনের নামপরিচয় জানা যায়নি।
রোববার (২১ ফেব্রুয়ারি) ভোর ৫টার দিকে উপজেলার কলেজগেট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

বগুড়া শেরপুর ফায়ার সার্ভিস স্টেশন অফিসার মো. রতন হোসেন জানান, রোববার ভোরে শেরপুর উপজেলা শহরের কলেজগেট এলাকায় ঢাকা থেকে বগুড়ার উদ্দেশ্য ছেড়ে আসা এসআর পরিবহনের (ঢাকা মেট্রো-ব-১৪-৬০৯৯) একটি বাস ও ঢাকাগামী পাথরবোঝাই ট্রাকের (ঢাকা মেট্রো-ট-১৩-০০৫৩) মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে ঘটনাস্থলেই বাসের চারজন ও ট্রাকের দুইজন নিহত হয়েছেন।

আহত হয়েছেন আরও ১২ জন। আহতদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে, দুর্ঘটনাকবলিত বাস-ট্রাক মহাসড়কের মধ্যে উল্টে পড়ে থাকায় যানচলাচল বন্ধ হয়ে গেছে। ফলে মহাসড়কের উভয়পাশে প্রায় তিন কিলোমিটারজুড়ে তীব্র যানজটের সৃষ্টি হয়। পরে ফায়ার সার্ভিস ও পুলিশ যানচলাচল স্বাভাবিক করার চেষ্টা করছে।

বগুড়ার শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম জানান, নিহতদের মরদেহ শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনাকবলিত বাস ও ট্রাক পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে।