বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল ফাইনালে চ্যাম্পিয়ন সিরাজগঞ্জ পৌরসভা

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল ফাইনালে চ্যাম্পিয়ন সিরাজগঞ্জ পৌরসভা

সিরাজগঞ্জে শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল বালক অনূর্ধ্ব ১৭ ও শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুনামেন্ট বালিকা অনূর্ধ্ব (১৭) ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৪ জুন) বিকেল ৪ টায় শহীদ শামসুদ্দিন স্টেডিয়ামে সিরাজগঞ্জ জেলা প্রশাসনের আয়োজনে জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও জেলা প্রশাসক ড. ফারুক আহাম্মদ এর সভাপতিত্বে জেলা ক্রীড়া অফিস ও জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও শেখ ফজিলাতুন্নেছা মুজিব ফুটবল টুনামেন্টে ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পানি সম্পদ মন্ত্রনালয়ের সিনিয়র সচিব ও ইসাবেলা ফাউন্ডেশনের চেয়ারম্যান কবির বিন আনোয়ার। 

উক্ত ফাইনালে বালিকা ক্যাটাগরিতে রায়গন্জ উপজেলাকে ১-০ গোলে পরাজিত করে বালিকা ও উল্লাপাড়া উপজেলা বালিকা দল। অন্যদিকে বালক ক্যাটাগরিতে কামারখন্দ উপজেলাকে ৪-০ গোলে পরাজিত করে সিরাজগঞ্জ পৌরসভা বালক দল। 

এই সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক মোহাম্মদ মনির হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার নূরে আলম সিদ্দিকী, সিরাজগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মাশুকাতে রাব্বি, পৌরসভার মেয়র সৈয়দ আব্দুর রউফ মুক্তা, রায়গঞ্জ উপজেলা চেয়ারম্যান এ্যাড: ইমরুল তালুকদার ইমন, উল্লাপাড়া উপজেলার চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব শফিকুল ইসলাম শফি, সিরাজগন্জ প্রেসক্লাবের সভাপতি হেলাল আহমেদ, সিরাজগঞ্জ জেলা ক্রীড়া অফিসার মোঃ মাসুদ রানা, জেলা ক্রীড়া সংস্থার সাবেক সাধারণ সম্পাদক ও জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক জেলা কমান্ডার বীর মুক্তিযোদ্বা গাজী শফিকুল ইসলাম শফি, জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি কামরুল হাসান হিলটন প্রমুখ।