বীর মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন রতু ব্যাডমিন্টন টুর্নামেন্ট ২০২১ উদ্বোধন

বীর মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন রতু ব্যাডমিন্টন টুর্নামেন্ট ২০২১ উদ্বোধন

বীর মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন রতু ব্যাডমিন্টন টুনামেন্ট ২০২১ এর উদ্বোধন অনুষ্ঠানে সিরাজগন্জ জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও জেলা প্রশাসক ড. ফারুক আহাম্মদ এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিনিয়র সচিব, পানি সম্পদ মন্ত্রনালয় ও চেয়ারম্যান ইসাবেলা ফাউন্ডেশন কবির বিন আনোয়ার। 

শনিবার (১১ ডিসেম্বর) সন্ধ্যা ৬টায় জ্ঞানদায়িনী উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে ১৬টি দল নিয়ে বীর মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন রতু ব্যাডমিন্টন উদ্বোধন অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি পুলিশ সুপার হাসিবুল আলম বিপিএম, সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সিরাজগঞ্জ পৌরসভার মেয়র সৈয়দ আব্দুর রউফ মুক্তা, সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের (ভারপ্রাপ্ত) সভাপতি বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট কে এম হোসেন আলী হাসান, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আলহাজ্ব আব্দুস সামাদ তালুকদার, জেলা ক্রীড়া সংস্থার ব্যাডমিন্টন উপকমিটির আহবায়ক ও অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট লুৎফুন নাহার, জেলা ক্রীড়া সংস্থার কোষাধক্ষ্য ও ও ব্যাডমিন্টন উপ-কমিটির সদস্য সচিব সৈয়দ তাপস সিরাজী প্রমূখ। 

এ সময় প্রধান অতিথি সিনিয়র সচিব কবির বিন আনোয়ার বলেন, বাংলাদেশ সরকার খেলাধুলার প্রতি যত্ন সহ ভালো মানের খেলোয়াড় তৈরীর লক্ষ্যে খুব গুরুত্ব দিচ্ছে। খেলাধুলা করলে শরীর চর্চা ও মন ভাল থাকে। আমি ধন্যবাদ জানাই সিরাজগঞ্জ জেলা ক্রীড়া সংস্থা কে  এবং ইসাবেলা ফাউন্ডেশন এর পৃষ্ঠপোষকতায় বীর মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন রতু ব্যাডমিন্টন টুর্নামেন্ট ২০২১ আয়োজন করেছে। লেখাপড়ার পাশাপাশি খেলাধুলার কোন বিকল্প নেই। জাতীয় মানের খেলোয়াড় তৈরীর লক্ষ্যে এই ধরনের টুর্নামেন্ট প্রতিনিয়ত আয়োজন করা দরকার।