বেলকুচিতে ভোক্তা অধিকারের অভিযান টের পেয়ে রোগী ভেতরে রেখেই বন্ধ দিলো শাটার!

বেলকুচিতে ভোক্তা অধিকারের অভিযান টের পেয়ে রোগী ভেতরে রেখেই বন্ধ দিলো শাটার!

​​​​​বেলকুচি ডেস্কঃ



সিরাজগঞ্জের বেলকুচিতে বাইরে থেকে শাটার বন্ধ থাকা একটি ডায়াগনস্টিক সেন্টার সিলগালা করতে যায় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। এ সময় ভেতর থেকে ভেসে আসে রোগীর চিৎকারের শব্দ।
 
পরে শাটার খুলে রোগীদের বের করা হয়। প্রতিশ্রুত সেবা না দেওয়ায় ওই ডায়াগনস্টিক সেন্টারের মালিককে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

বুধবার (৭ সেপ্টেম্বর) দুপুরে বেলকুচি উপজেলার মুকন্দগাঁতী বাজারে ফরিদা ডায়াগনস্টিক সেন্টারে এ ঘটনাটি ঘটে। এদিন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর সিরাজগঞ্জের সহকারী পরিচালক মাহমুদ হাসান রনির নেতৃত্বে উপজেলার বিভিন্ন ক্লিনিক ও প্রতিষ্ঠানে অভিযান চালিয়ে মোট ৪০ হাজার টাকা জরিমানা করা হয়।
 
মাহমুদ হাসান রনি বলেন, স্বাস্থ্য অধিদপ্তরের অনুমোদন না থাকায় মুকুন্দগাঁতী বাজারের ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টারকে ১০ হাজার, ভোক্তার অভিযান দেখেই ভেতরে রোগী রেখে বন্ধ করে পালিয়ে যাওয়ায় ফরিদা ডায়াগনস্টিক সেন্টারকে ১০ হাজার, সেবামূল্য উল্লেখ না করায় হেলথ কেয়ারকে ১০ হাজার, মূল্য তালিকা না থাকায় একটি টাইলসের দোকানকে পাঁচ হাজার ও কৃত্রিম সংকট সৃষ্টির অভিযোগে একটি সারের দোকানকে পাঁচ হাজার টাকা জরিমানা করা হয়।