বেলকুচিতে রাজাপুর ইউনিয়ন আ'লীগের সম্মেলন বানচাল ও দলীয় কাজে বাঁধা দেয়ার অভিযোগ

বেলকুচিতে রাজাপুর ইউনিয়ন আ'লীগের সম্মেলন বানচাল ও দলীয় কাজে বাঁধা দেয়ার অভিযোগ

বেলকুচি ডেস্কঃ



ষড়যন্ত্র ও মিথ্যাচার করে সিরাজগঞ্জের বেলকুচি উপজেলার রাজাপুর ইউনিয়ন আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন বানচাল ও দলীয় কাজে বাঁধা দেয়ার অভিযোগ উঠেছে উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আলী আকন্দের বিরুদ্ধে। শনিবার দুপুরে উপজেলার সমেশপুরস্থ দলীয় কার্যালয়ে ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান গোলাম মোহাম্মদ আকন্দ ও সাধারন সম্পাদক শরিফুল ইসলাম বদর মন্ডল সাংবাদিক সম্মেলন করে এ অভিযোগ করেন। 

এসময় উপজেলা আ'লীগের সদস্য বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহমান, আব্দুল হাকিম প্রাং ও ইউনিয়ন আ'লীগের যুগ্মসম্পাদ সেলিম রেজা আশকোর।

সংবাদ সম্মেলনে বক্তারা বলেন, দীর্ঘ প্রায় এক যুগ পর বেলকুচি উপজেলার রাজাপুর ইউনিয়ন আ'লীগের সম্মেলন রোববার অনুষ্ঠিত হবার কথা। এজন্য দলের নেতকাকর্মীদের মধ্যে সাঁজসাঁজ উৎসাহ বিরাজ করছিল। ইতোমধ্যে সম্মেলনের সকল প্রস্তুতি সম্পর্ণ হয়েছে। হঠাৎ শুক্রবার বিকেল থেকে উপজেলা আ'লীগের বর্তমান সাংগঠনিক সম্পাদক রাজাপুর ইউনিয়নের বাসিন্দা মোহাম্মদ আলী আকন্দ সম্মেলন বানচাল ও দলীয় কাজে বাঁধা সহ নানামুখী ষড়যন্ত্র ও মিথ্যাচার করে আসছে। এতে সম্মেলনের সুষ্ঠু পরিবেশ নষ্ট হচ্ছে। এছাড়া সামাজিক যোগাযোগ মাধ্যমে ইউনিয়ন আ’লীগের সভাপতি-সম্পাদকের বিরুদ্ধে মিথ্যা অপ্রচার করে মোহাম্মদ আলী আকন্দ নিজের পাল্লা ভারি করতে নিজের ইচ্ছে মত রাজাপুর ইউনিয়নের কয়েকটি ওয়ার্ড কমিটি অবৈধ ভাবে ক্ষমতা খাটিয়ে গঠনের চেষ্টা করছে। এতে তৃণমুলের নেতাকর্মীদের মধ্যে চরম ক্ষোভ ও উত্তেজনা বিরাজ করছে। নবনির্বাচিত ওয়ার্ড কমিটি সহ রাজাপুর ইউনিয়ন আওয়ামীলীগের সকল নেতাকর্মী এই মিথ্যা অপপ্রচারের সাথে জড়িতের দৃষ্টান্ত মুলক দলীয় শাস্তি দাবি করেন।