বেলকুচিতে ৪ শতাধিক সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদ উপহার দিলো তামাই ক্লাব

বেলকুচিতে ৪ শতাধিক সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদ উপহার দিলো তামাই ক্লাব

বেলকুচি ডেস্কঃ



সমাজের সুবিধাবঞ্চিত শিশুদের মূল ধারায় ফিরে আনতে ভূমিকা রাখছে একদল তরুণের গড়া সংগঠন তামাই ক্লাব লিমিটেড। এই ক্লাবটি শুধু শিশু না পিছিয়ে পড়া জনগোষ্ঠীর সেবায় সব সময় এগিয়ে এসেছে। এবার ঈদুল ফিতর উপলক্ষে প্রায় চার শতাধিক সুবিধাবঞ্চিত শিশুকে ঈদ উপহার দিয়েছে ক্লাবটি।

রবিবার (০১ মে) বিকালে সিরাজগঞ্জের বেলকুচি উপজেলার সানফ্লাওয়ার একাডেমি প্রাঙ্গণে তামাই ক্লাব লিমিটেডের উদ্যোগে এ ঈদ উপহার বিতরণ করা হয়। সুবিধাবঞ্চিত এ সব শিশুরা ঈদের উপহার পেয়ে খুশিতে মেতে ওঠে।

ঈদ উপহার বিতরণ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে সানফ্লাওয়ার একাডেমির অধ্যক্ষ শরীফুল ইসলামের সভাপতিত্বে বক্তব্য রাখেন তামাই ক্লাব লিমিটেডের সভাপতি রিসাদ মোর্শেদ, সাধারণ সম্পাদক এনামুল কবির রিফাত।

তামাই ক্লাব লিমিটেডের সভাপতি রিসাদ মোর্শেদ ও সাধারণ সম্পাদক এনামুল কবির রিফাত জানান, আমাদের ক্লাবের পক্ষ থেকে সমাজের অসহায় ও দরিদ্র মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করি। সেই ধারাবাহিকতায় আজকে তামাই ক্লাব লিমিটেডের পক্ষ থেকে ৪ শতাধিক সুবিধাবঞ্চিত শিশুকে ঈদের নতুন পোশাক উপহার দেওয়া হলো। কোমলমতি শিশুদের সঙ্গে ঈদের খুশি ভাগাভাগি করে নিতে আমাদের এই আয়োজন। ইনশাআল্লাহ আগামীতে তামাই ক্লাব লিমিটেডের পক্ষ থেকে এমন কর্মসূচি চলমান থাকবে।

এ সময় উপস্থিত ছিলেন— আরাফাত মুসল্লী, জাহিদ হাসান দিপু, বনি আমিন সরকার, আনোয়ার পাশা রাজিব, আক্তার ব্যাপারী, ইলিয়াস হোসেন অসীম, হযরত আলী ব্যাপারী, আব্দুল কাদের বাবু প্রমুখ।

উল্লেখ্য, তামাই ক্লাব লিমিটেড সামাজিক সংগঠন হিসেবে ২০২০ সালের ৮ মার্চ যাত্রা শুরু করে। করোনাকালীন সমাজের অসহায় ও নিম্ন আয়ের মানুষের মাঝে খাদ্য সামগ্রী প্রদান, স্বাস্থ্য সেবা, আর্থিক সহয়তা প্রদান করেন। শীতকালে মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ, ধর্মীয় বিভিন্ন আচার-অনুষ্ঠানে দরিদ্র ও অসহায় মানুষদের মাঝে সহযোগিতা করেন তামাই ক্লাব লিমিটেড।