তামাই বহুমুখী উচ্চ বিদ্যালয়ের শতবর্ষ পূর্তি উদযাপন উপলক্ষে আনুষ্ঠানিক রেজিষ্ট্রেশন কার্যক্রমের উদ্বোধন

তামাই বহুমুখী উচ্চ বিদ্যালয়ের শতবর্ষ পূর্তি উদযাপন উপলক্ষে আনুষ্ঠানিক রেজিষ্ট্রেশন কার্যক্রমের উদ্বোধন

​​​​​​বেলকুচি ডেস্কঃ



সিরাজগঞ্জের বেলকুচিতে ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান, তামাই বহুমুখী উচ্চ বিদ্যালয়ের শতবর্ষ পূর্তি উদযাপন উপলক্ষে ৫ই ফেব্রুয়ারী ২০২১ইং, রোজ শুক্রবার, সন্ধ্যা ০৬:০০ ঘটিকায় বিদ্যালয়ের আনুষ্ঠানিক রেজিষ্ট্রেশন কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে।

তামাই বহুমুখী উচ্চ বিদ্যালয়ের শতবর্ষ পূর্তি উদযাপন কমিটির আহ্বায়ক বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র জনাব, আলহাজ্ব ফজলার রহমান তালুকদার সাহেবের সভাপতিত্বে, অনুষ্ঠিত রেজিষ্ট্রেশন কার্যক্রমের উদ্বোধন করেন, সিরাজগঞ্জ জেলার সম্মানিত জেলা প্রশাসক জনাব, ড. ফারুক আহাম্মদ। বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র আব্দুল্লাহ আল মাহমুদ এর সঞ্চালনায় এসময় স্বাগত বক্তব্য রাখেন, তামাই বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব, আব্দুল হামিদ সরকার। 

প্রধান অতিথির বক্তব্যে ড. ফারুক আহাম্মদ বলেন, তামাই বহুমুখী উচ্চ বিদ্যালয়ের শতবর্ষ পূর্তি উদযাপন উপলক্ষে রেজিষ্ট্রেশন কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানের মধ্যে দিয়ে প্রাক্তন ছাত্র-ছাত্রী ও বর্তমান ছাত্র-ছাত্রীদের রেজিষ্ট্রেশন শুরু হলো। এ রেজিষ্ট্রেশনে ছবি সম্বলিত যে ম্যাগাজিন হবে তা প্রাক্তন ও বর্তমান এবং আগামী দিনের ভবিষ্যৎ প্রজন্মদের স্বরণীয় হয়ে থাকবে। এছাড়াও তিনি বলেন, ভিন্নমত থাকতেই পারে, পরমতসহিষ্ণুতার সাথে সবাই সম্মিলিতভাবে কাজ করে এবং  শতবর্ষ পূর্তি অনুষ্ঠান প্রাণবন্ত ও মিলন মেলায় পরিণত করার জন্য সকলকে নিরলসভাবে কাজ করার আহ্বান জানান। বক্তব্য শেষে শতবর্ষ পূর্তি উদযাপন অনুষ্ঠান সফল করতে সকল ছাত্র-ছাত্রীদের রেজিষ্ট্রেশন করার জন্য বিশেষভাবে অনুরোধ করেন তিনি।

বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, বেলকুচি উপজেলা নির্বাহী অফিসার জনাব, মোঃ আনিসুর রহমান।অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, মোঃ রিসাদ মোর্শেদ, আব্দুল লতিফ বাদল, আইয়ুব আলী খান, গাজী ফজলুল হক ভাসানী, রুহুল আমিন মন্টু প্রমুখ।

উদ্বোধনী অনুষ্ঠানে তামাই বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ও বর্তমান ছাত্র-ছাত্রীরা উপস্থিত ছিলেন এবং উদ্বোধন শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।