বেলকুচিতে ষড়যন্ত্রমূলক ভাবে নৌকাকে পরাজিত করা হয়েছেঃ সংবাদ সম্মেলনে আশানূর বিশ্বাস

বেলকুচিতে ষড়যন্ত্রমূলক ভাবে নৌকাকে পরাজিত করা হয়েছেঃ সংবাদ সম্মেলনে আশানূর বিশ্বাস

খালিদ হৃদয় (চিফ রিপোর্টার)



সিরাজগঞ্জের বেলকুচি পৌর নির্বাচনে পরাজিত আওয়ামী লীগের মনোনিত প্রার্থী বেগম আশানুর বিশ্বাস বলেছেন, জাতির পিতা, স্বাধীনতা আর উন্নয়নের প্রতীক নৌকা হারেনি। এজন্য এমপি মমিন মন্ডল পুরোপুরি দায়ী।

মঙ্গলবার (১৯ জানুুয়ারি) দুপুরে কামারপাড়ার নিজ বাসভবনে এক সংবাদ সম্মেলনে এসব অভিযোগ তোলেন তিনি। এসময় আশানুর বিশ্বাস বলেন, প্রশাসনকে দিয়ে প্রভাব ও আওয়ামী লীগের নেতাকর্মীদের অত্যাচার হুমকি-ধমকি দিয়ে জোর করে ব্যালট পেপার ছিনিয়ে নিয়ে স্বতন্ত্র প্রার্থী সন্ত্রাসী সাজ্জাদুল হক রেজাকে বিজয়ী করে আমার নৌকাকে হারিয়ে দেয়া হয়েছে। মমিন মন্ডলের ষড়যন্ত্রেই আওয়ামী লীগ বিজয় হারিয়েছে।

তিনি আরো অভিযোগ করেন, শুধু তাই নয়, দল থেকে বহিস্কৃত স্বতন্ত্র প্রার্থী রেজা প্রশাসনের পরিকল্পিত নীল নকশায় জোর করে ভোট নিয়ে বিজয়ী হয়ে তার সন্ত্রাসী তৎপরতা বৃদ্ধি করে আ.লীগের নেতা-কর্মীদের ওপর হামলা, ভাঙচুর চালাচ্ছে। নৌকার কাজ করা বেশ কয়েকজন আ.লীগের নেতাকর্মী তার সন্ত্রাসীদের অত্যাচারে বাড়িছাড়া।

প্রধানমন্ত্রীর কাছে পদক্ষেপ চেয়ে আশানুর বিশ্বাস বলেন, নির্বাচনের পর রেজার নেতৃত্বে সন্ত্রাসীরা আমাদের বেলকুচি উপজেলা আ.লীগের কার্যালয় দখল করে চেয়ারসহ নেতাদের টাঙ্গানো ছবি ভাঙচুর করেছে। পুরো এলাকা এখন আতংকের নগরীতে পরিণত হয়েছে। মাঝে মাঝেই আওয়ামীলীগের নেতাকর্মীদের ওপর হামলা হচ্ছে। প্রশাসনকে বললেও ব্যবস্থা নিচ্ছেনা।

সংবাদ সম্মেলনে বেলকুচি উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইউসুফজী খান, সাধারণ সম্পাদক ফজলুল হক সরকার, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আলী আকন্দ, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মজিদ প্রামানিক প্রমুখ উপস্থিত ছিলেন।