বহুলী ইউনিয়ন বিএনপির কমিটি গঠন: সভাপতি ফিরোজ, সা: সম্পাদক হায়দার, সাংগঠিক মাহমুদুল

বহুলী ইউনিয়ন বিএনপির কমিটি গঠন: সভাপতি ফিরোজ, সা: সম্পাদক হায়দার, সাংগঠিক মাহমুদুল

হারুন অর রশিদ খান হাসান:



সিরাজগঞ্জ সদর উপজেলার ৩নং বহুলী ইউনিয়ন বিএনপির পূর্ব ঘোষিত কমিটি বহাল রাখার নির্দেশ দিয়েছে সিরাজগঞ্জ জেলা বিএনপি। বহুলী ইউনিয়ন বিএনপির  ঘোষিত কমিটির সভাপতি হচ্ছেন এস এম রেজাউর রহমান ফিরোজ, সাধারণ সম্পাদক মোঃ হায়দার আলী ও সাংগঠনিক সম্পাদক মোঃ মাহমুদুল চৌধুরী। 

সিরাজগঞ্জ জেলা বিএনপি'র সভাপতি সাবেক সংসদ সদস্য রুমানা মাহমুদ এবং বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও জেলা বিএনপি'র সাধারণ সম্পাদক সাইদুর রহমান বাচ্চু কর্তৃক নির্দেশিত হয়ে শুক্রবার (২৪ জুন) দুপুরে সিরাজগঞ্জ জেলা বিএনপির দপ্তর সম্পাদক তানভির মাহমুদ পলাশ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে জানানো হয়েছে, সিরাজগঞ্জ সদর থানা বিএনপি কর্তৃক ঘোষিত বহুলি ইউনিয়ন বিএনপির কমিটির উপর সিরাজগঞ্জ জেলা বিএনপি কর্তৃক গত (১৩ ফেব্রুয়ারী) তারিখে স্থগিতাদেশ প্রদান করা হয়েছিল। উক্ত স্থগিতাদেশ প্রত্যাহার করে সদর থানা বিএনপি কর্তৃক পূর্বঘোষিত কমিটি বহাল রাখা হয়েছে।।

উল্লেখ্য গত ২৯ জানুয়ারী তারিখে সিরাজগঞ্জ সদর উপজেলা বিএনপির আহবায়ক শাহাদৎ হোসেন ঠান্ডু, সদস্য সচিব এডভোকেট নাজমুল ইসলাম, যুগ্ম  আহবায়ক লুৎফর রহমান ভুঁইয়া ও রফিকুল ইসলাম সরকার স্বাক্ষরিত বহুল ইউনিয়ন বিএনপির এসএম রেজাউর রহমানকে সভাপতি, মোঃ হায়দার  আলীকে সাধারণ সম্পাদক ও মোঃ মাহমুদুল  চৌধুরীকে সাংগঠনিক সম্পাদক করে ১০ সদস্য বিশিষ্ট আংশিক কমিটি গঠন করা হয়। পরে সিরাজগঞ্জ জেলা বিএনপি কর্তৃক সেই কমিটি পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত  স্হগিত করা হয়। শুক্রবার সেই স্হগিত আদেশ প্রত্যাহার করে সদর উপজেলা বিএনপির আহবায়ক কমিটি কর্তৃক ঘোষিত বহুলী ইউনিয়ন বিএনপির কমিটি বহাল রাখা হয়।