মির্জা মোরাদুজ্জামান স্মৃতি সংসদের পক্ষ থেকে করোনা হেল্প সেন্টারে ঔষুধ সহ সুরক্ষা সামগ্রী প্রদান

মির্জা মোরাদুজ্জামান স্মৃতি সংসদের পক্ষ থেকে করোনা হেল্প সেন্টারে ঔষুধ সহ সুরক্ষা সামগ্রী প্রদান

হারুন অর রশিদ খান হাসান



বিএনপি প্রতিষ্ঠাকালীন কেন্দ্রীয় নেতা সিরাজগঞ্জ জেলা বিএনপির সাবেক সভাপতি ও সিরাজগঞ্জ সদর আসনের প্রয়াত জাতীয় সংসদ সদস্য  বর্ষীয়ান জননেতা মরহুম মির্জা  মোরাদুজ্জামান স্মৃতি সংসদের পক্ষ থেকে সিরাজগঞ্জ জেলা বিএনপি অফিসে  স্হাপিত করোনা হেল্প সেন্টারে ঔষুধাদি ও সুরক্ষা সামগ্রী  প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার ( ৭ অক্টোবর  ২১)  বেলা ১২টার সময় সিরাজগঞ্জ জেলা বিএনপি অফিসে মরহুম মির্জা  মোরাদুজ্জামান স্মৃতি সংসদের পক্ষে  মরহুম  মির্জা মোরাদুজ্জামান জ্যেষ্ঠ  পুত্র সিরাজগঞ্জ জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক, জেলা ছাত্রদলের সাবেক সভাপতি ও ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সাবেক সদস্য মির্জা মোস্তাফাজামানের নিকট থেকে ঔষুধাদি ও করোনা সুরক্ষা  সামগ্রী গ্রহণ অনুষ্ঠানে সভাপতিত্ব  করেন সিরাজগঞ্জ জেলা ড্যাবের সভাপতি ও জেলা বিএনপির সহ সভাপতি ডাঃ আব্দুল লতিফ।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা বিএনপির সহ সভাপতি নাজমুল  হাসান তালুকদার রানা ও বিশেষ  অতিথির বক্তব্য  রাখেন যুগ্ন সাধারণ সম্পাদক রাশেদলু  হাসান রঞ্জন। সিরাজগঞ্জ জেলা বিএনপির যুগ্ন সাধারণ সম্পাদক সাংবাদিক  হারুন অর রশিদ খান হাসানের সঞ্চালনায়  এ সময় অন্যান্যর মধ্যে উপস্হিত  ছিলেন জেলা বিএনপির সহ সভাপতি খ ম রকিবুল হাসান রতন,যুগ্ন সাধারণ সম্পাদক মিলন ইসলাম খান, সাব্বির হোসেন ভুঁইয়া সাফী,জেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র  সহ সভাপতি মাঈনুল ইসলাম রাষ্ট্র, সাংগঠনিক সম্পাদক মিলন হক রন্জু ও জেলা ছাত্রদলের সহ সাধারণ সম্পাদক জহুরুল  ইসলাম।

পরে বিএনপি করোনা হেল্প সেন্টারে আগত রোগীদের পরীক্ষা করে ব্যবস্হাপত্র ঔষুধ প্রদান করেন ডাঃ আব্দুল লতিফ ও তাকে সহযোগিতা করেন স্বাস্থ্যকর্মী রাজু আহমেদ।

উল্লেখ্য  সিরাজগঞ্জ জেলা বিএনপি অফিসে স্হাপিত  করোনা হেল্প সেন্টারে বিগত প্রায় তিন মাস যাবৎ আড়াই হাজারেরও বেশী রোগীকে ব্যবস্হাপত্র, ঔষুধাদি সহ করোনা সুরক্ষা সামগ্রী  প্রদান করা হয় এবং শতাধিক করোনা আক্রান্ত রোগীর বাড়ীতে অক্সিজেন  সিলিন্ডার পৌছিয়ে দেওয়া হয়। বিএনপির স্হায়ী কমিটির  সদস্য ও বিএনপির করোনা জাতীয় পর্যবেক্ষণ  সেলের আহবায়ক জননেতা ইকবাল হাসান মাহমুদ টুকুর প্রত্যক্ষ  তত্তাবধানে সিরাজগঞ্জ জেলা বিএনপি অফিসে  স্হাপিত  করোনা হেল্প সেন্টার পরিচালিত হয়ে আসছে।