মোহাম্মদ নাসিমের দ্বিতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে সিরাজগঞ্জে দোয়া ও স্বরণ সভা অনুষ্ঠিত

মোহাম্মদ নাসিমের দ্বিতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে সিরাজগঞ্জে দোয়া ও স্বরণ সভা অনুষ্ঠিত

সিরাজগঞ্জ জেলা আওয়ামীলীগের আয়োজনে বাংলাদেশ আওয়ামী লীগের অন্যতম প্রেসিডিয়াম সদস্য, কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র ও সাবেক স্বরাষ্ট্র , ডাক ও টেলিযোগাযোগ  গণপূর্ত গৃহায়ন, স্বাস্থ্যমন্ত্রী মরহুম আলহাজ্ব মোহাম্মদ নাসিমের ২য় মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। 

সোমবার (১৩ জুন) বিকেল ৪ টায় সিরাজগঞ্জ জেলা আওয়ামীলীগে নর্ব নির্বাচিত সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এ্যাড. কে এম হোসেন আলী হাসান এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আলহাজ্ব আব্দুস সামাদ তালুকদার সঞ্চলনায় মোহাম্মদ নাসিমের ২য় মৃত্যুবার্ষিকী উপলক্ষে এই স্বরণ সভা অনুষ্ঠিত হয়। 

উক্ত অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিরাজগন্জ ও কামারখন্দ ২ আসনের জাতীয় সংসদ সদস্য অধ্যাপক ডাঃ হাবিবে মিল্লাত মুন্না, সিরাজগঞ্জ জেলা আওয়ামীলীগের সাবেক সহ সভাপতি  বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আবু ইউসুফ সূর্য্য, এ্যাড. বিমল কুমার দাস, বীরমুক্তিযোদ্বা আলহাজ্ব ইসাহাক আলী, সাবেক সহ-সভাপতি ও সিরাজগঞ্জ পৌরসভা মেয়র সৈয়দ আব্দুর রউফ মুক্তা, সাবেক সহ সভাপতি মোস্তফা কামাল, সাবেক যুগ্ম-সাধারণ আব্দুল বারী সেখ, পৌর আওয়ামীলীগের সভাপতি হেলাল উদ্দিন, সাধারণ সম্পাদক সেলিম আহমেদ, জেলা আওয়ামীলীগে সাবেক মহিলা বিষয়ক সম্পাদক এ্যাড. কাজী সেলিনা পারভিন পান্না, সাবেক আইন সম্পাদক এ্যাড. কায়সার আহমেদ লিটন, সদর থানার আওয়ামীলীগের সভাপতি এ্যাড. আব্দুল হাকিম, সাধারণ সম্পাদক নুরুল ইসলাম সজল, জেলা যুবলীগের সাবেক সভাপতি আলহাজ্ব রাশেদ ইউসুফ জুয়েল, জেলা আওয়ামীলীগের স্বেচ্ছা সেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি নাজমুল হুদা টিটু, সাধারণ সম্পাদক জিহাদ আল ইসলাম প্রমুখ।
 
এই সময় বক্তৃতাগণ বলেন, আলহাজ্ব মোহাম্মদ নাসিম ছিলেন আমাদের জাতীয় নেতা। তার এই মৃত্যুতে বাংলাদেশ আওয়ামীলীগের প্রতিটি নেতাকর্মী এখনো শূন্যতা মনে করেন। তার নেতৃত্ব ও উন্নয়ন সারা বাংলাদেশের মানুষ চিরদিন মনে রাখবে। 

এদিকে দিনটি উপলক্ষে সকালে সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগ কার্যালয়ে স্বেচ্ছায় রক্তদান, গরীব ও অসহায় মানুষের মাঝে খাবার বিতরণ, সেলাই মেশিন প্রদান, প্রতিবন্ধী শিশুকে হুইল চেয়ার প্রদান ও বৃক্ষরোপণ কর্মসূচি পালন করা হয়েছে।