রায়গঞ্জে জমি সংক্রান্ত বিরোধের সংঘর্ষ ঠেকাতে দুই পুলিশ কর্মকর্তাসহ আহত ৪

রায়গঞ্জে জমি সংক্রান্ত বিরোধের সংঘর্ষ ঠেকাতে দুই পুলিশ কর্মকর্তাসহ আহত ৪

রায়গঞ্জ ডেস্কঃ



সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলার চর-বহ্মগাছা গ্রামে জমি দখলকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষ ঠেকাতে গিয়ে আহত হয়েছে ৪ পুলিশ সদস্য। এঘটনায় জাকারিয়া ও বাসার নামে দুইজনকে আটক করেছে পুলিশ।

সোমবার ( ২০ সেপ্টেম্বর) বিকালে রায়গঞ্জ উপজেলার চর-বহ্মগাছা গ্রামে এ ঘটনা ঘটে।

আহতরা হলো, রায়গঞ্জ থানার এস.আই শফিকুল ইসলাম, এ.এস.আই আল-আমিনসহ ৪ জন আহত হয়েছে। এদের মধ্যে দুইজন প্রাথমিক চিকিৎসা নিয়ে কর্মস্থলে যান। বাকি দুই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি আছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার চর-বহ্মগাছা গ্রামের চাঁন মিয়া ও মালেকা বেগম গং- এর ৪৬ শতক কৃষি জমি জোরপূর্বক দখল করে চাষাবাদ করে আসছিলো একই গ্রামের মগর আলী মাস্টার গংরা। এরই ধারাবাহিকতায় দুপুরে বিবাদমান জমি নিয়ে শালিশী বৈঠক বসার সময় মগর আলী মাস্টার গং দেশী অস্ত্র নিয়ে চাঁন মিয়া ও মালেকা বেগম গংদের উপরে হামলা চালায়। হামলা ঠেকাতে পুলিশ কর্মকর্তাসহ উভয়পক্ষের ৭ জন আহত হয়। আহতদের উদ্ধার করে বিভিন্ন ক্লিনিকে ভর্তি করে চিকিৎসা দেওয়া হয়েছে।

রায়গঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিক্যাল অফিসার ডা. রহিমা আক্তার শারমিন জানান, আহত অবস্থায় ৪ পুলিশ সদস্য এখানে ভর্তি হয়।দুইজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছাড়পত্র দেওয়া হয়েছে। অপর দুজন স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি আছে। তাদের অবস্থা অনেকটাই উন্নত।

রায়গঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম জানান, জমি সংক্রান্ত বিরোধে দুই গ্রুপের সংঘর্ষ ঠেকাতে গিয়ে ৪ পুলিশ সদস্য আহত হয়।

দুই জনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে থানায় আনা হয়েছে। অপরদুই জন স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি আছে। ঘটনাস্থল থেকে দুইজনকে আটক করা হয়েছে। এঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে ওসি জানান।