রায়গঞ্জে বিশেষ অপরাধ সভা অনুষ্ঠিত

রায়গঞ্জে বিশেষ অপরাধ সভা অনুষ্ঠিত

নাজমুল হোসেইনঃ



সিরাজগঞ্জ জেলার রায়গঞ্জ  থানায় বিশেষ অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। "মুজিব  বর্ষের অঙ্গীকার  পুলিশ  হবে জনতার" এ শ্লোগানে  সামনে রেখে    গতকাল বৃহস্পতিবার  সকালে  থানা চত্বরে  রায়গঞ্জ  থানার আয়োজনে বিশেষ  অপরাধ  সভার অনুষ্ঠিত  হয় । 

বিশেষ অপরাধ সভায়  প্রধান  অতিথির বক্তব্যে  রাখেন , জেলা পুলিশ  সুপার  হাসিবুল  আলম  বিপিএম।

বিশেষ  অতিথি  বক্তব্য  রাখেন , অতিরিক্ত পুলিশ  সুপার জেলা বিশেষ  শাখার মোছাঃ ফারহানা ইয়াসিন।

পুলিশ সুপার হাসিবুল  আলম  রায়গঞ্জ  থানার অফিসার ও ফোর্সদের উদ্দেশ্যে বলেন, থানার সকল অফিসার ফোর্সদের নিয়ে অপরাধ দমন, গণমূখি বিট পুলিশিং সেবা, ওয়ারেন্ট তামিল, মাদকচক্র ও থানা এলাকার সার্বিক আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণ, মাদক উদ্ধার, জুয়া-চোরাচালান, বাল্যবিবাহ, ইভটিজিং প্রতিরোধ, আসামি গ্রেপ্তার, গ্রেফতারি পরোয়ানা তামিলসহ থানায় আগত সেবা ভোগীদের সেবা প্রদান নিশ্চিত করতে হবে।

তিনি আরও বলেন, তিনি মাদক জঙ্গিবাদ বিরোধী অভিযান আরও জোরদার করার জন্য ও থানার ওসিদের বিশেষ নির্দেশনাসহ গণমুখী বিট পুলিশিং সেবা নিশ্চিত করা ও সাধারণ জনগণ যাতে বিট পুলিশিং সেবা এবং থানায় গিয়ে প্রত্যাশিত সেবা পায় তা নিশ্চিত করতে রায়গঞ্জ থানার পুলিশ কর্মকর্তাদের সর্বোচ্চ সহযোগিতার মানসিকতা নিয়ে কাজ করারও আহ্বান জানান।সভার পূর্বে রায়গঞ্জ থানার নব নির্মিত নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধী সার্ভিস ডেস্ক এর শুভ উদ্বোধন করেন তিনি। 

এসময় অতিরিক্ত  পুলিশ সুপার  রায়গঞ্জ  সার্কেল ইমরান  রহমান , রায়গঞ্জ  থানার  অফিসার ইনচার্জ  মোঃ শহিদুল  ইসলাম,   পুলিশ পরিদর্শক (তদন্ত)মোঃ জাকেরিয়া হোসেন সহ রায়গঞ্জ থানার অফিসার ফোর্সগণ উপস্থিত ছিলেন ।