শারদীয় দুর্গোৎসব উপলক্ষে জেলা পূজা উদযাপন পরিষদের উদ্যোগে বস্ত্র বিতরণ

শারদীয় দুর্গোৎসব উপলক্ষে জেলা পূজা উদযাপন পরিষদের উদ্যোগে বস্ত্র বিতরণ

''ধর্ম যার যার উৎসব সবার, ধর্ম যার যার রাষ্ট্র সবার'' এই স্লোগান কে সামনে রেখে আসন্ন শারদীয় দূর্গা পূজা উদযাপন উপলক্ষে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ সিরাজগঞ্জ জেলা শাখার উদোগে বস্ত্র বিতরণ করা হয়েছে।

শুক্রবার (৮ অক্টোবর) সকাল ১১ টায় শহীদ শেখ কামাল অডিটোরিয়ামে সিরাজগঞ্জ জেলা পূজা উদযাপন পরিষদের উদ্যোগে অসহায় ও দুস্থ গরীব ১২শ জন মানুষের মাঝে শারদীয় দূর্গা পূজা উপলক্ষে বস্ত্র বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্বে করেন জেলা পূজা উদযাপন পরিষদ সিরাজগঞ্জ জেলা শাখার সভাপতি সন্তোষ কুমার কানু।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে গরীব অসহায়দের হাতে বস্ত্র তুলেদেন জেলা প্রশাসক ড. ফারুক আহাম্মদ।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ জেলা আওয়ামীলীগের সহ -সভাপতি ও চেম্বার অব কমার্স এর সভাপতি বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব আবু ইউসুফ সূর্য, অতিরিক্ত পুলিশ সুপার নুর আলম সিদ্দিকী, বাংলাদেশ মহিলা আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্য   নিবার্হী কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক ও টিম প্রধান (রংপুর বিভাগ) ড. জান্নাত আরা তালুকদার হেনরী, কেন্দ্রীয় পূজা উদযাপন কমিটির সদস্য প্রাণ গোবিন্দ চৌধুরী, জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক সঞ্জয় সাহা, জেলা পূজা উদযাপন পরিষদের সহ-সভাপতি ও শহর কমিটির সভাপতি হীরক গুন, সদর থানার পূজা উদযাপন পরিষদ সভাপতি বিজয় দত্ত অলক, জেলা পূজা উদযাপন পরিষদ যুগ্ম সাধারণ সম্পাদক বাবু সপ্বন স্যানাল, দেবাশীষ সাহা, দপ্তর সম্পাদক সন্টু গুন, মহিলা সম্পাদক দুলালী রানী সাহা, ব্রিপা কুন্ডু, তৃপ্তি রানী সাহা প্রমূখ। 

এ সময় প্রধান অতিথি জেলা প্রশাসক বলেন, শারদীয় দুর্গাপূজা উপলক্ষে অসহায় ও গরীরদের মাঝে বস্ত্র বিতরণ করছে সিরাজগঞ্জ জেলা পূজা উদযাপন পরিষদ। এই মহতী উদ্যোগ সত্যিই বড় প্রশংসনীয় দাবী রাখে জেলা পূজা উদযাপন পরিষদ। ধর্ম যার যার উৎসব সবার এই অনুষ্ঠান থেকে আপনাদের কে জেলা প্রশাসন এর পক্ষ থেকে শারদীয় দূর্গা পূজার শুভেচ্ছা। স্বাস্থ্যবিধি মেনে করোনাকালীন সময়ে সকলেই স্বাস্থ্যবিধি মেনে উৎসবে অংশগ্রহণ করবেন।