শাহজাদপুরে পুলিশের অভিযানে ০৯ জুয়াড়ি আটক

শাহজাদপুরে পুলিশের অভিযানে ০৯ জুয়াড়ি আটক

শাহজাদপুর ডেস্কঃ



শাহজাদপুর উপজেলার পৌর এলাকার শক্তিপুর মহল্লায় অভিযান চালিয়ে শাহজাদপুর থানা পুলিশ ৯ জুয়ারুকে আটক করে। জানা গেছে, গতকাল ১৮ ফেব্রুয়ারি বৃহস্পতিবার গোপন সংবাদের ভিত্তিতে শাহজাদপুর থানার অফিসার ইনচার্জ শাহিদ মাহমুদ খান অভিনব কায়দায় পৌর এলাকার শক্তিপুর মহল্লার শাহান আলী বাড়িতে অভিযান চালিয়ে ৯ জুয়ারুকে আটক করে থানায় নিয়ে আসে।

এরা হলেন, ওজেদ শেখের ছেলে আউয়াল (৪০), কাদের শেখের ছেলে মোঃ শাহান (৫৬), মৃত রতি প্রামানিকের ছেলে শফিকুল ইসলাম (৩৫ ), নজু শেখের ছেলে মিনহাজ (৪০), আরজান শেখের ছেলে বাবলু ওরফে গোরা (৪২), মৃত গফুরের ছেলে খালেক (৩৮), আনছার প্রামানিকের ছেলে মোঃ বাবু (৪৫), নজির উদ্দিনের ছেলে কন্নু (৪৬), বদিউজ্জামানের ছেলে শামিম (৩০) কে আটক করা হয়।

এসময় তাদের কাছ থেকে নগদ অর্থ এবং জুয়া খেলার সামগ্রী জব্দ করা হয়। আজ ১৯ ফেব্রুয়ারি শুক্রবার থানার ওসি (তদন্ত) কোমল কুমার দেবনাথ জানান, গ্রেপ্তরকৃতদের বিরুদ্ধে জুয়া আইনে মামলা করে সিরাজগঞ্জ জেলহাজতে পাঠানো হয়েছে। এদিকে শাহজাদপুর থানার অফিসার ইনচার্জ শাহিদ শাহমুদ খান জানান, গত এক সপ্তাহে ১ শ’ ২ জন জুয়ারুকে আটক করা হয়েছে এবং ১০টি জুয়ার আসর পুড়িয়ে ফেলা হয়েছে।

আমরা যেখানে খবর পাচ্ছি সেখানে অভিযান চালাচ্ছি। অন্যদিকে, কাউন্সিলর আল মাহমুদ জানান, গ্রেপ্তারকৃতরা শুধু জুয়ারু নয়, এরা সুদের কারবারী হিসেবে পরিচিত। এরা এলাকা অতিষ্ঠ করে তুলেছে।