শাহজাদপুরে বিএনপির বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত

শাহজাদপুরে বিএনপির বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত

জ্বালানী তেলের অস্বাভাবিক মূল্যবৃদ্ধি, বিদ্যুতের নজিরবিহীন লোডশেডিং, গণপরিবহনের ভাড়া বৃদ্ধি, নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্য বৃদ্ধি, ভোলায় পুলিশের গুলিতে নূরে আলম ও আব্দুর রহিমকে হত্যার প্রতিবাদে শাহজাদপুর উপজেলা বিএনপির উদ্যোগে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

রবিবার সকাল ১১টায় উপজেলার হাবিবুল্লাহনগর ইউনিয়নের শ্রীফলতলা গ্রামে এ বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। শাহজাদপুর উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম-আহবায়ক ইকবাল হোসেন হিরুর সভাপতিত্বে অনুষ্ঠিত এ বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক এমপি ও  সিরাজগঞ্জ জেলা বিএনপি’র সভাপতি রোমানা মাহমুদ। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও জেলা বিএনপির সাধারন সম্পাদক সাইদুর রহমান বাচ্চু। বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন, জেলা বিএনপির সহ-সভাপতি মুক্তিযোদ্ধা আজিজুর রহমান দুলাল, নাজমুল হাসান তালুকদার রানা, অমর কৃষ্ণ দাস, যুগ্ম-সাধারন সম্পাদক ভিপি শামীম, নূর কায়েম সবুজ প্রমূখ।

বক্তারা অবিলম্বে জ্বালানী তেল, সার, গ্যাস, বিদ্যুত ও নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্য অবিলম্বে মানুষের ক্রয়ক্ষমতার আনার দাবী জানান এবং ভোলায় পুলিশের গুলিতে নূরে আলম ও আব্দুর রহিম হত্যা মামলার আসামীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। সমাবেশ শেষে শ্রীফলতলা থেকে জেলা ও উপজেলা বিএনপি নেতৃত্বে একটি বিক্ষোভ মিছিল ইউনিয়নের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। 

এ সময় শাহজাদপুর পৌর এলাকাসহ ১৩ টি ইউনিয়ন বিএনপির নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।