শাহজাদপুরে বিষপানে যুবকের আত্মহত্যা!

শাহজাদপুরে বিষপানে যুবকের আত্মহত্যা!

সিরাজগঞ্জের শাহজাদপুরের বেলতৈল ইউনিয়নের ঘোড়শাল এলাকার ফসলের মাঠে  আব্দুল আলিম( ৩৫) নামে এক যুবক আত্মহত্যা করেছে। নিহত আব্দুল আলিম এলাকার আব্দুল হকের ছেলে বলে জানা গেছে।

রবিবার (১১ সেপ্টেম্বর) দুপুরে সরেজমিন পরিদর্শনকালে উপজেলার বেলতৈল ইউনিয়নের ঘোড়শাল ফসলের মাঠে কাঁদা পানির মধ্যে আব্দুল আলীমের মৃতদেহ পরে থাকতে দেখা যায়। 

এলাকাবাসী ও নিহত আব্দুল আলিমের মামা বুলবুল জানান, এদিন সকালে সে তার মায়ের রান্না করা ভাত খেয়ে বাড়ি থেকে বের হয়েছে।  পরে জানতে পারি আলিমের লাশ মাঠের মধ্য পরে আছে। সে গার্মেন্টস কর্মী। 

বেলতৈল ইউপি সদস্য শহিদুল ইসলাম জানান, নিহত আব্দুল আলিম (৩৫) পিতাঃ আব্দুল হক, মাতাঃ আলেয়া খাতুন দীর্ঘ ২ বছর পূর্বে এনায়েতপুরের বাওইকোলা থেকে এসে ঘর সালে মামা বুলবুল আহমেদের বাড়িতে বসবাস শুরু করেন। ধারণা করছি, পারিবারিক কলহের জের ধরেই সে আত্মহত্যা করে থাকতে পারে।

বেলতৈলের গ্রাম পুলিশ জানান, প্রথমে একটি ছোট ছেলে লাশটি দেখতে পেয়ে আমাদের অবগত করলে ইউনিয়ন পরিষদে এসে জানাই। পরে পুলিশ প্রশাসনকে অবগত করা হয়।

সিরাজগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (শাহজাদপুর সার্কেল) হাসিবুল ইসলাম জানান, 'ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠানো হয়েছে। 
প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, নিহত আলিম বিষপানে আত্মহত্যা করে থাকতে পারে। তার লাশের পাশেই বিষের বোতল পাওয়া গেছে।'