সরকারি করণের জন্য শিক্ষার মান সমুন্নত করুন: শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি

সরকারি করণের জন্য শিক্ষার মান সমুন্নত করুন: শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি

শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি বলেছেন, শিক্ষা প্রতিষ্ঠান সরকারিকরণের জন্য শিক্ষার মান সমুন্নত করতে হবে। এ সময় তিনি আরও বলেন, বাংলাদেশে যারা সাম্প্রদায়িক সন্ত্রাস ঘটাচ্ছে তারা একাত্তরের দেশবিরোধী অপশক্তি ও ২০১২-১৩ আগুন সন্ত্রাসের পক্ষের শক্তি এবং যাদের শিক্ষার আলোয় আমাদের ভবিষ্যৎ জীবন আলোকিত হয় সেই শিক্ষকের অসম্মান ও হামলা এই বাংলার মাটিতে বরদাস্ত করা হবেনা। এই অপশক্তিকে শক্ত হাতে দমন করা হবে। সেই সাথে মুক্তিযুদ্ধের সময় বাংলার সকল ধর্মের মানষ যেভাবে কাধে কাধ মিলিয়ে দেশকে স্বাধীন করেছিলো ঠিক সেই ভাবে সকলে হাতে হাত রেখে আগামী নির্বাচনে শেখ হাসিনাকে জয়যুক্ত করে দেশের উন্নয়নের অগ্রযাত্রাকে অব্যাহত রাখবে।

বুধবার (২০ জুলাই) বিকেলে ধানগড়া উচ্চ বিদ্যালয় মাঠে রায়গঞ্জ উপজেলা আওয়ামীলীগ ও অগ্রসর রায়গঞ্জ আয়োজিত বীর মুক্তিযোদ্ধা গুণীজন সম্মাননা ও সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

পরে রায়গঞ্জ উপজেলার বীর মুক্তিযোদ্ধা ও গুণীজনদের মাঝে সম্মাননা স্বারক তুলে দেন শিক্ষামন্ত্রী ডা: দিপু মণি।

বুধবার সন্ধ্যায় ধানগড়া মডেল উচ্চ বিদ্যালয় মাঠে রায়গঞ্জ উপজেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। পরে মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা ও গুণীজন সম্মাননা প্রদান করেন।

রায়গঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ আব্দুল হাদী আলমাজী জিন্নাহর সভাপতিত্বে সাধারণ সম্পাদক মোঃ আবুল কালাম আজাদ হৃদয়ের সঞ্চালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সিরাজগঞ্জ-৬ আসনের এমপি অধ্যাপক মেরিনা জাহান কবিতা, সিরাজগঞ্জ-৩ আসনের এমপি অধ্যাপক ডাঃ মোঃ আব্দুল আজিজ, সিরাজগঞ্জ-২ আসনের এমপি অধ্যাপক ডাঃ মোঃ হাবিবে মিল্লাত মুন্না, সিরাজগঞ্জ-১ আসনের এমপি মোঃ তানভীর শাকিল জয়, জাতীয় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মোঃ মশিউর রহমান, বাংলাদেশ আওয়ামী লীগ স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডাঃ রোকেয়া সুলতানা, সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা এ্যাড. কে.এম হোসেন আলী হাসান, সাধারণ সম্পাদক মোঃ আব্দুস সামাদ তালুকদার প্রমূখ।